বিনোদন

বান্ধবীকে নিয়ে প্রাক্তন স্ত্রীর বাসায় অর্জুন রামপাল!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রাক্তন স্ত্রী মেহর জেসিয়ার বাড়িতে গণেশ পুজোয় হাজির হলেন অর্জুন রামপাল। নিজেই শুধু নন, বান্ধবী গ্যাবরিয়েলা এবং সদ্যোজাতকে সঙ্গে নিয়েই প্রাক্তন স্ত্রীর বাড়িতে হাজির হন অর্জুন।

রিপোর্টে প্রকাশ, বান্ধবী গ্যাবরিয়েলা এবং সদ্যেজাত সন্তানকে নিয়ে যখন মেহরের বাড়িতে হাজির হন, তখনই পাপারাতজির ক্যামেরা তাঁদের তাক করে রাখে। পুজো শেষ হওয়ার পরই মেহরের বাড়ি থেকে বেরিয়ে যান গ্যাবরিয়েলা।

অন্যদিকে পুজোর পর দুপুরের খাওয়া শেষ করে, দুই মেয়ে মাহিকা এবং মায়রার সঙ্গে সময় কাটিয়ে তবেই সেখান থেকে বের হন অর্জুন। গত বছর গণেশ চতুর্থীর সময় বান্ধবী গ্যাবরিয়েলার সঙ্গে বিদেশে ছিলেন অর্জুন রামপাল। ফলে চলতি বছর দুই মেয়ের সঙ্গে গণেশ চতুর্থীর উতসবে মেতে ওঠেন বলিউড অভিনেতা।

দুই মেয়ের সঙ্গে অর্জুন…

জানা যাচ্ছে, মেহর জেসিয়ার সঙ্গে বিচ্ছেদের পর থেকেই তাঁর সঙ্গে সম্পর্ক খারাপ হতে শুরু করে অর্জুনের। এমনকী, ব্যান্দ্রার পালি হিলসে অর্জুনের বোন কোমল রামপালের বিউটি স্যাঁলো উদ্বোধনেও হাজির হননি মেহর। বান্ধবী গ্যাবরিয়েলাকে নিয়ে অর্জুন রামপাল কোমল রামপালের বিউটি স্যাঁলো উদ্বোধনে হাজির হন বলেই, ওই অনুষ্ঠান মেহর এড়িয়ে যান বলে জানা যায়।

তবে বাবা-মায়ের সম্পর্ক ঠিক করতে এরপর আসরে নামেন অর্জুন-মেহরের বড় মেয়ে মাহিকা। তাঁর উদ্যোগেই প্রাক্তন দম্পতির মধ্যে ক্রমশ সম্পর্কের একটু একটু করে উন্নতি হতে শুরু করে বলে খবর।

 

/আরকে

Related Articles

Leave a Reply

Close
Close