আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ছাত্রলীগ কর্মীকে দলবদ্ধভাবে কোপাল প্রতিপক্ষ

আব্দুল কাইয়ুম,নিজস্ব প্রতিবেদকঃ আশুলিয়ায় পুর্ব শত্রুতার জের ধরে শামিউর রহমান শামীম (২০) নামের এক ছাত্রলীগ কর্মীকে দলবদ্ধ হয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষ । এঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগীর বাবা।

সোমবার (২৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে আশুলিয়ার ভাদাইল কেন্দ্রীয় জামে মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শামীম ভাদাইল মোর এলাকার নাসিরের ছেলে। সে স্থানীয় এ ই আর স্কুল এন্ড কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

অভিযুক্তরা হলেন, ভাদাইল এলাকার কাঠালতলা মোড়ের জামাল মাদবরের ছেলে সাইফুল সিকদার (৩৮) ও মাসুদ সিকদার (৩২), ইদ্রিস আলীর ছেলে সুমন (২৭), ভাদাইল দক্ষিণপাড়া এলাকার হিরা (২৭), মহর (২০), নাহিদ (৩০) ও সৌরভ (৩০)।

অভিযোগ সুত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় বন্ধু খলিলের সাথে ভাদাইল সরকারী প্রাথমিক বিদ্যালয় থেকে রিকশাযোগে বাসায় ফিরছিলেন শামীম। এসময় ভাদাইল কেন্দ্রীয় জামে মসজিদের সামনে পৌছলে আগে থেকে ওঁত পেতে থাকা সাইফুল ইসলাম দলবলসহ তাদের রিকশার গতিরোধ করে রিকশা থেকে টেনে হিচড়ে নামায়। পরে রাম দা, চাপাতি, লোহার পাইপসহ বিভিন্ন দেশীয় অস্ত্র দিয়ে ব্যাপক মারধর করে। শামীম গুরুতর আহত হলে তার চাচা উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়। তার আশঙ্কাজনক অবস্থা হলে তাকে সেখান থেকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়। শামীমের মাথায় প্রায় গুরুতর জখম হয়ে প্রচুর রক্তপাত হয়। পরে আজ থানায় ৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২ থেকে ৩ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে ভুক্তভোগীর বাবা।

এবিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক(এস আই)সামিউল ইসলাম বলেন, অভিযোগ হাতে পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

একে

Related Articles

Leave a Reply

Close
Close