আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় জঙ্গী দম্পতির পরিচয় সনাক্ত

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ার গোকুলনগর এলাকায় জঙ্গী আস্তানা সন্দেহে অভিযান চালিয়ে একটি দোতলা বাড়ি থেকে শায়লা আক্তার শারমিন নামে নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাঁর স্বামী তানভীর আহমেদকে পাওয়া যায়নি।

সোমবার বিকেল থেকে ৩ ঘন্টাব্যাপী অভিযান চালিয়ে শায়লাকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় জঙ্গী কাজে ব্যবহৃত ও নাশকতার বিভিন্ন সরঞ্জাম।

আশুলিয়ার থানার এস আই আব্দুল জলিল সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে জানা যায়, শায়লা শারমিন গাজীপুর জেলার সদর থানার বহরিয়াচালা গ্রামের মো. দুলাল আহমেদের মেয়ে। শায়লা শারমিনের স্বামীর নাম তানভীর আহাম্মেদ (২৪)। সে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ৪৬ তম আবর্তনের আইআইটি বিভাগের শিক্ষার্থী। সে ঢাকা বনশ্রীর (ব্লক এল) মো. আলীর ছেলে।

গ্রেপ্তার নারীর বরাত দিয়ে পুলিশ আরও জানায়, দুই বছর আগে তাদের বিয়ে হয়। ফেসবুকের মাধ্যমে দুইজেনর পরিচয় থেকে প্রেম, তারপর বিয়ে। ৫ মাস আগে শায়লার বাপের বাড়ি থেকে তানভীর তাকে আশুলিয়ার গোকুলনগর এলাকায় নিয়ে এসে বসবাস শুরু করে। গত ২৫ ডিসেম্বর তারা গ্রেপ্তার হওয়া বাড়িতে ভাড়া উঠে।

এদিকে তানভীর নব্য জেএমবি’র আইটি প্রধান বলে নিশ্চিত করেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। তাকে গ্রেপ্তার করতে বিভিন্ন স্থানে অভিযান অব্যহত রয়েছে বলেও জানান তিনি।

আরও পরুন-

আশুলিয়ায় জঙ্গী আস্তানা থেকে নারী গ্রেপ্তার, সরঞ্জাম উদ্ধার (ভিডিও)

Related Articles

Leave a Reply

Close
Close