আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদস্বাস্থ্য

আশুলিয়ায় পিয়ারলেস ডায়াগনস্টিক সেন্টারের যাত্রা শুরু

ঢাকা অর্থনীতি ডেস্ক: সাভারের আশুলিয়ায় যাত্রা শুরু করলো পিয়ারলেস ডায়াগনস্টিক সেন্টার। শনিবার (৩১ ডিসেম্বর) সকালে আশুলিয়ার বাইপাইলে আরএমএসটি টাওয়ারে বেসরকারী এই ডায়াগনস্টিক সেন্টারটির উদ্বোধন করেন ত্রান ও দুর্যোগ ব্যবস্থাপনা প্রতিমন্ত্রী ডা. এ​​নামুর রহমান। প্রতিষ্ঠানটি উন্নত সেবার মাধ্যমে জনগনের সুচিকিৎসা নিশ্চিত করবে বলে আশা প্রকাশ করেন প্রতিমন্ত্রী।

ত্রাণ প্রতিমন্ত্রী এসময় আরও জানান, শীত মোকাবেলায় দেশের দরিদ্র শীতার্তদের জন্য নতুন করে আরও ৩২ কোটি টাকার কম্বল কেনা ​​হচ্ছে, আগামী এক সপ্তাহের মধ্যে শীতপ্রবণ এলাকাগুলোতে এসব কম্বল বিতরন করা হবে। ডা. এনামুর রহমান আরও বলেন, ইতোমধ্যে রংপুর বিভাগের ৮টি জেলার দরিদ্র শীতার্থদের মাঝে ৮০ হাজার কম্বল বিতরন করা হয়েছে। এছাড়া নভেম্বর মাসে সারা দেশে ২৬ লাখ কম্বল বিতরন করা হয়েছে।

মেট্রোরেল প্রসঙ্গে এসময় প্রতিমন্ত্রী বলেন, মেট্রোরেল প্রকল্পের ৬ টি লাইন ২০৩০ সাল নাগাদ শেষ হবে। আপতত মেট্রোরেল সাভারে বর্ধিত হওয়ার সুযোগ নেই। তবে মাননীয় প্রধানমন্ত্রী উন্নয়ন বান্ধব, দেশের অর্থনীতি প্রেক্ষাপটের ওপর নির্ভর করে সুযোগ হলে সাভারেও মেট্রোরেল বর্ধিত করার জন্য কাজ করবেন।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন, ধামসোনা ইউপি চেয়ারম্যান ও আশুলিয়া থানা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম ও পিয়ারলেস ডায়াগন্টিক সেন্টারের ব্যবস্থাপনা পরিচালক বিল্লু মঙ্গল দাস, চিকিৎসকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষও উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close