আশুলিয়াস্থানীয় সংবাদ

আশুলিয়া সেই মতিনের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক: আশুলিয়ায় সেই আলোচিত এম এ মতিনের কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু হয়েছে। নিহতের মরদেহ ময়ণা তদন্তে পাঠানো হয়েছে।

বুধবার এ বিষয়ে আশুলিয়া থানা অপমৃত্যু মামলা দায়ের করা হয় বলে নিশ্চিত করেন আশুলিয়া থানার এস আই সুব্রত। এরআগে মঙ্গলবার দুপুরে আশুলিয়ার গাজিরচট এলাকায় বির্তকিত জায়গার প্রাচীরে বৈদ্যুতিক লাইটের লাইন লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে দু্জনের মৃত্যু হয়। আহত হয় আরও ৪ জন।

নিহত দুইজন হলো- টাঙ্গাইল জেলার নাগরপুর থানার বনিক গ্রাম দক্ষিন পাড়ার মো. সোলাইমান খানের ছেলে মো. আজাদ হোসেন (২২) ও অপরজন একই এলাকার জিনাত আলী।

আহত একজন জানান, জমির প্রাচীরে লামপোষ্টের খুটি ও লাইটের সংযোগ দিতে গিয়ে এই ঘটনা ঘটে। মালিকের পক্ষ থেকে চিকিৎসার কোন খোঁজ খবরও নেয়া হয়নি বলেও অভিযোগ করেন।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই কাউসার হোসেন জানান, গাজীরচট এলাকার এম এ মতিনের কাজ করতে গিয়ে তারা বিদ্যুৎস্পৃষ্টে হলে দুইজনকে সাভার সুপার ক্লিনিকে নিয়ে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করে। পরে সাভার মডেল থানা তাদের সুরহাতাল করে। এ ঘটনায় আশুলিয়া থানা অপমৃত্যু মামলা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

প্রসঙ্গত, আশুলিয়ার গাজীরচট এলাকায় চাঁদাবাজি ও জমি দখলের অভিযোগে এম এ মতিনের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close