দেশজুড়েপ্রধান শিরোনাম

আ.লীগের বিদ্রোহী প্রার্থী ১১, সবাইকে বহিষ্কার

ঢাকা অর্থনীতি ডেস্ক: মানিকগঞ্জ সদর উপজেলার সাতটি ইউনিয়নে নৌকা প্রতীকের বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ করার দায়ে ১১ নেতাকর্মীকে সংগঠন থেকে বহিষ্কার করেছে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ।

সোমবার (২২ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

আওয়ামীলীগ থেকে বহিস্কৃত নেতাকর্মীরা হলেন, দিঘী ইউনিয়নের আখতার উদ্দিন আহমেদ রাজা এবং নুসরাত ইসলাম নূপুর। বেতিলা-মিতরা ইউনিয়নের মো. আসমত আলী এবং অ্যাডভোকেট ফারুক আহমেদ ফিলিপ। কৃষ্ণপুর ইউনিয়নের আব্দুল হামিদ ওরফে চান্দু দারোগা। পুটাইল ইউনিয়নের আব্দুল জলিল এবং সোয়েব আহমেদ রাজা। ভাড়ারিয়া ইউনিয়নের আব্দুল কাদের এবং জাফর ইমাম শাহাজাদা। হাটিপাড়া ইউনিয়নের মিজানুর রহমান মজনু এবং আটিগ্রাম ইউনিয়নের নার্গিস আক্তার বাচ্চা। বহিস্কৃত নেতাকর্মীরা মানিকগঞ্জ জেলা, উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিভিন্ন ইউনিটে দায়িত্ব পালন করে আসছিলেন।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর মানিকগঞ্জ সদর উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে গড়পাড়া ইউনিয়নে নৌকা প্রতিকের আফসার উদ্দিন সরকার এবং জাগীর ইউনিয়ন পরিষদে মো. জাকির হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

Related Articles

Leave a Reply

Close
Close