খেলাধুলা

বরিশালের নেতৃত্ব দিবেন তামিম!

ঢাকা অর্থনীতি ডেস্ক: আগামী ১৯ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসর। এবারের আসরে ফরচুন বরিশালের নেতৃত্ব দিতে যাচ্ছেন দেশসেরা ওপেনার তামিম ইকবাল। এমনটি নিশ্চিত করেছেন বরিশালের কোচ মিজানুর রহমান বাবুল।

সোমবার (১৫ জানুয়ারি) সংবাদ মাধ্যমকে কোচ মিজানুর রহমান বাবুল বলেন, তামিমই অধিনায়ক হবে বরিশালের। ম্যাচ বাই ম্যাচ তো অধিনায়ক করা হয় না ওভাবে। আশা করি, পুরো টুর্নামেন্টেই তামিম অধিনায়কত্ব করবে।

তামিমের ফিটনেস নিয়ে বরিশালের কোচ জানান, তামিমের সাথে আমার কথা হয়েছে। সে নিজেও বলেছে যে ব্যাটিং করে এখন স্বাচ্ছন্দ্যবোধ করছে, ভালো লাগছে। শতভাগ ফিট আছে। আমার কাছে মনে হয়েছে খুব ভালো অবস্থায় আছে। মিরপুরেই মনে হয়েছিল ভালো। আজকে আরো ভালো শেপে আছে।

ফরচুন বরিশাল স্কোয়াড: তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, শোয়েব মালিক, দীনেশ চান্দিমাল, ডেভিড মিলার, ফখর জামান, মেহেদি হাসান মিরাজ, ইব্রাহিম জাদরান, পল স্টার্লিং, আব্বাস আফ্রিদি, দুনিথ ভেল্লালাগে, সৈয়দ খালেদ আহমেদ, রকিবুল হাসান, মেহেদি হাসান রানা, মোহাম্মদ সাইফউদ্দিন, সৌম্য সরকার, ইয়ানিক কারিয়াহ, কামরুল ইসলাম রাব্বি, প্রীতম কুমার, তাইজুল ইসলাম, নুয়ান থুসারা, প্রান্তিক নওরোজ নাবিল, মোহাম্মদ ইমরান, আকিফ জাভেদ।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close