প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে মাদ্রাসাছাত্রীকে ধর্ষণচেষ্টা, শিক্ষক আটক

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে ৫ বছরের এক মাদ্রাসা ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে ওই মাদ্রাসার এক শিক্ষকের বিরুদ্ধে। স্থানীয়রা ঘটনাটি জানতে পেরে ওই মাদ্রাসা শিক্ষককে বেধড়ক মারধর করে পুলিশে সোপর্দ করে। পরে ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে সাভার মডেল থানার একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত মো. ইদ্রিস (৩৮) মাদারীপুর জেলার কালকিনি থানার কানাই সরদারের চরের আ. রহমানের ছেলে।

মাদ্রাসা শিক্ষার্থীর বাবা জানান, আমার মেয়ে সাভার মডেল থানাস্থ তালীমুল কুরআন মাদ্রাসায় পড়াশোনা করে। আমি প্রতিদিন মেয়েকে সকালে দিয়ে আসতাম এবং বিকালে নিয়ে আসতাম। প্রতিদিনের ন্যায় গতকাল আমার মেয়ে মাদ্রাসায় আসলে ওই মাদ্রাসা শিক্ষক মো. ইদ্রিস উনার রুমে আমার মেয়েকে ডেকে নেয়। পরে তিনি আমার মেয়ের শরীরের বিভিন্ন স্থানে হাত বুলানো শুরু করে। আমার মেয়ে কান্না শুরু করলে ওই শিক্ষক মেয়েকে বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো শুরু করে। এছাড়া তিনি মেয়েকে হুমকি দেন আমার মেয়ে যেন কারো নিকটে কিছু না বলে।

ভুক্তভোগী ওই শিক্ষার্থীর বাবা আরও জানান, এ ঘটনার পরে প্রতিদিনের ন্যায় আমি মেয়েকে আনতে গেলে আমার মেয়ে প্রচন্ডভাবে কান্না করা দেখে আমি মেয়ের নিকটে কান্নার কারণ জানতে চাইলে আমার মেয়ে বিস্তারিত খুলে বলে।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে মামলা করেছেন। অভিযুক্ত মো. ইদ্রিসের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করে আদালতে পাঠানো হবে।

Related Articles

Leave a Reply

Close
Close