বিনোদন

কিয়ারা-সিদ্ধার্থের বিয়ে, দেখা যাবে ওটিটিতে

ঢাকা অর্থনীতি ডেস্ক: ৬ ফেব্রুয়ারি কিয়ারা আদভানি ও সিদ্ধার্থ মালহোত্রা বিয়ে করছেন, সেটা আর কারও জানতে বাকি নেই। এদিনই তাঁরা গাঁটছড়া বাঁধবেন। তারই জোর তোড়জোড় চলছে দুই পরিবারে। বলিউডের এই আদুরে জুটির বিয়েকে ঘিরে প্রতিনিয়ত নতুন নতুন খবর শোনা যাচ্ছে। নতুন খবর, কিয়ারা ও সিদ্ধার্থের বিয়ের অনুষ্ঠান ঘরে বসেই দেখা যাবে!

সিদ্ধার্থ ও কিয়ারা অত্যন্ত আড়ম্বরের সঙ্গে বিয়ে করতে চলেছেন। এই রাজকীয় বিয়ে বলিউড তারকাদের দ্যুতিতে আরও ঝলমলিয়ে উঠবে। বলিপাড়ায় জোর চর্চা যে এই বলিউড জুটির গ্র্যান্ড বিয়ে ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করা হবে, অ্যামাজন প্রাইম ভিডিওতে প্রচারিত হবে তাঁদের বিয়ের পুরো অনুষ্ঠান।

এই গুঞ্জন মাথাচাড়া দিয়ে উঠেছে অ্যামাজন প্রাইম ভিডিওর এক পোস্টে। ওটিটি প্ল্যাটফর্মটি তাদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সিদ্ধার্থ ও কিয়ারার একটি ছবি ও সূর্যগঢ় প্যালেসের ছবি পোস্ট করে এ ইঙ্গিত দিয়েছে।

সিদ্ধার্থ আর কিয়ারার বিয়েতে কড়া সুরক্ষাব্যবস্থা থাকবে। সূর্যগঢ় প্যালেসের আনাচকানাচে বসানো হচ্ছে সিসিটিভি। আর এই সুরক্ষার দায়িত্ব দেওয়া হয়েছে শাহরুখ খানের সাবেক নিরাপত্তারক্ষী ইয়াসিন যুগলকে। মুম্বাই থেকে আজই দেহরক্ষী ও নিরাপত্তাকর্মীরা রওনা দেবেন।

এই বিয়েতে অমিতাভ বচ্চন, শাহরুখ খান, করণ জোহর, মনীশ মালহোত্রা, ঈশা আম্বানি, শহীদ কাপুর, মীরা রাজপুতসহ আরও অনেক তারকার সমাগম হবে বলে জানা গেছে। নিমন্ত্রিত ব্যক্তিদের জন্য ৮৪টি বিলাসবহুল ঘর বুক করা হয়েছে। আর যাতায়াতের জন্য মার্সিডিজ বেঞ্জ, জাগুয়ার, বিএমডব্লউসহ ৭০টি নামীদামি ব্র্যান্ডের গাড়ি ভাড়া নিয়েছে তারা। সূর্যগঢ় প্যালেসের প্রতিদিনের ভাড়া প্রায় দুই কোটি। ৫ থেকে ৮ ফেব্রুয়ারি পর্যন্ত বিয়ের আসর বসছে। এরপর কিয়ারা আর সিদ্ধার্থ মুম্বাইয়ে এক বিবাহত্তোর সংবর্ধনা দেবেন।‍

Related Articles

Leave a Reply

Close
Close