প্রধান শিরোনামবিনোদন

কুমিল্লায় অভিনেতা মোশাররফ করিমসহ ৪ বিরুদ্ধে মামলা

ওমর ফারুক হৃদয়, নিজস্ব প্রতিবেদক: আইনজীবীদের হেয় প্রতিপন্ন করার অভিযোগে অভিনেতা মোশাররফ করিমসহ ৪ জনের বিরুদ্ধে মানহানি মামলা করা হয়েছে।

রোববার (১৮ জুলাই) কুমিল্লার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৬ নং আমলি আদালতে ৫০ কোটি টাকার মানহানি মামলাটি দায়ের করেন কুমিল্লা জেলা বার অ্যাসোসিয়েশনের আইনজীবী মো. রফিকুল ইসলাম হোসাইনী।

মামলার অভিযোগে বলা হয়েছে, মোশাররফ করিম অভিনীত ‘হাই প্রেসার-২’ নাটকে উকিলদের হেয় প্রতিপন্ন করা হয়েছে। মামলায় আরও বিবাদী করা হয়েছে, অভিনেতা জামিল আহম্মেদ, আদিবাসী মিজান ও বৈশাখী টিভির প্রধান নির্বাহী কর্মকর্তা।

বাদীপক্ষের শুনানি শেষে আদালত মামলাটি আমলে নিয়েছেন। তদন্ত সাপেক্ষে আগামী ১৮ আগস্ট রিপোর্ট দাখিলের জন্য পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই)-কে নির্দেশ দিয়েছেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট চন্দন কান্তি নাথ।

মামলার বিষয়ে নির্মাতা আদিবাসি মিজান বলেন, ‘প্রায় তিন বছর আগে নাটকটি প্রচার হয়েছিল। আমরা তখনই নাটকের শুরুতে একটি দায় স্বীকার লিখেছিলাম। আমি লিখেছিলাম, এ নাটকের চরিত্রগুলো কাল্পনিক। তবুও যেহেতু মামলা হয়েছে কাগজপত্র হাতে পাওয়ার পর বিষয়টি নিয়ে কথা বলব।’

Related Articles

Leave a Reply

Close
Close