বিনোদন

‘খেলা হচ্ছে তো’

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ভারতের পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে জয়ের পথে এগোচ্ছে তৃণমূল। এমন ইঙ্গিত পাওয়ার পর থেকে পরই রাজ্যে বিভিন্ন জেলা উৎসবে মাতছেন দলের কর্মীরা। জয়ের আভাস মিলতেই টুইট করলেন টলিউড অভিনেত্রী ও সাংসদ মিমি চক্রকর্তী।

টুইটারে মিমি লিখলেন, ‘খেলা হচ্ছে তো’’। পশ্চিমবঙ্গে এবারের নির্বাচনে ‘খেলা হবে’ স্লোগান ঘিরে সরগরম ছিল রাজনীতির মাঠ। তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য এটি গান আকারে সামনে নিয়ে আসন।

তৃণমূলের কর্মীরা জয়ের আগাম আনন্দ উদযাপন করলেনও নন্দীগ্রামে এখনও পিছিয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। নেত্রীর চেয়ে এগিয়ে আছেন পদ্ম শিবিরের প্রার্থী শুভেন্দু অধিকারী।

এবার বিজেপিকে চ্যালেঞ্জ জানিয়ে নন্দীগ্রামে ভোটে দাঁড়িয়েছিলেন মমতা। বরাবর ভবানীপুরেই প্রার্থী হন এই তৃণমূল নেত্রী। তার জায়গায় এবার লড়েছেন শোভনদেব চট্টোপাধ্যায়। আর বিজেপির প্রার্থী হয়ে লড়েছেন রুদ্রনীল ঘোষ।

তৃণমূলের কর্মীরা এরইমধ্যে জয়ের উল্লাস করলেও বিজেপি প্রার্থীরা বলছেন ভিন্ন কথা। শেষ হাসি নাকি হাসবে গেরুয়া শিবিরের দলটি। আত্মবিশ্বাসের সুরই জানালেন কেন্দ্রীয় নেতা কৈলাশ বিজয়বর্গীয়।

ভোটগণনার শুরুতে কৈলাশ বলেন, ‘পোস্টাল ব্যালটে ব্যাপক কারচুপি করেছে তৃণমূল। তা সত্ত্বেও আমাদের জনপ্রিয় প্রার্থী শুভেন্দু অধিকারী, মুকুল রায়, নিশীথ প্রামাণিকরা এগিয়ে রয়েছেন।’

তিনি আরও বলেন, ‘এত তাড়াতাড়ি বলা সম্ভব নয়, কারণ অনেক রাউন্ড বাকি রয়েছে এখনও। সন্ধ্যায় চিত্র পরিষ্কার হবে। আমাদের চ্যালেঞ্জ করা হয়েছে, যে আমরা ১০০ পার করতে পারব না। কিন্তু আমরা ১০০ এবং ম্যাজিক সংখ্যাও পার করব।’

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close