আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় অন্ত:সত্ত্বা নারীর মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া যুবক পলাতক (ভিডিও)

সুচিত্রা রায়, আশুলিয়া: আশুলিয়ায় হনুফা আক্তার নামে অন্ত:সত্ত্বা এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে আরমান হোসেন নামে বাড়ির এক ভাড়াটিয়া যুবক পলাতক রয়েছে। পরিবারের দাবী এটি পরিকল্পিত হত্যাকান্ড। নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শনিবার (২০ জুন) রাত ১১ টার দিকে আশুলিয়ার ঘোষবাগ এলাকার রুহুল আমিনের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ থকে হনুফার মরদেহ উদ্ধার করা হয়। হনুফা আক্তার সম্পর্কে রুহুল আমিনের আপন ছোট বোন।

নিহত হনুফা আক্তার পটুয়াখালী জেলার সদর থানার অফিসের টেক গ্রামের বাসিন্দা। গত এক সপ্তাহ আগে গ্রাম থেকে এই বাড়ি দেখাশুনার জন্য এখানে বসবাস শুরু করেন।

নিহতের বড় বোন নুর নাহার আক্তারের দাবী, এটি পরিকল্পিত হত্যাকান্ড। নিহতের গলার স্বর্ণের চেইন ও কানের দুল পাওয়া যায়নি। এমনকি ঘরে থাকা বেশ কিছু টাকাও খুঁজে পাওয়া যায়নি।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই সুদীপ কুমার জানান, স্থানীয়দের খবরের ভিত্তিতে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। বাইরে থেকে দরজা খোলা ছিল। অন্ত:সত্ত্বা এই নারীর মরদেহ বাড়ির একটি ফাঁকা কক্ষের মেঝেতে পড়েছিল ও গলায় রশি পেচানো অবস্থায় ছিল। ময়না তদন্তের প্রতিবেদন পেলে আরও নিশ্চিত হওয়া যাবে। এছাড়া বাম চোখে কিছু আঘাতের চিহ্নের ধারনা করা হচ্ছে। পাশাপাশি ঘটনার পর থেকে একজন পলাতক রয়েছে,  বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এ বিষয়ে আশুলিয়া থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close