খেলাধুলাপ্রধান শিরোনাম

ছেলে সন্তানের বাবা হলেন হার্দিক পান্ডিয়া

ঢাকা অর্থনীতি ডেস্কঃ প্রথমবারের মতো বাবা হওয়ার স্বাদ পেলেন ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। বৃহস্পতিবার (৩০ জুলাই) নিজেদের সদ্যোজাত ছেলে সন্তানের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেন হার্দিক ও তার সঙ্গিনী নাতাশা স্ট্যানকোভিচ।

ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিতে দেখা যায়, সদ্যোজাত সন্তানের ছোট হাত ধরে রেখেছেন হার্দিক। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমাদের ছেলে সন্তানকে পেয়ে আমরা ধন্য। ’

এদিকে সদ্যোজাত সন্তানের ছবি প্রকাশ্যে আসতেই হার্দিক-নাতাশা দম্পতিকে শুভেচ্ছার বন্যায় ভাসিয়ে দিচ্ছেন নেটিজেনরা। শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন লোকেশ রাহুল, ক্রিস লিনের মতো ক্রিকেটার থেকে শুরু করে টেনিস তারকা সানিয়া মির্জাও।

গত বছরের শেষদিকে দুবাইয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন হার্দিক ও তার সঙ্গিনী নাতাশা। মুম্বাইভিত্তিক সার্বিয়ান মডেল নাতাশার সঙ্গে দীর্ঘদিন ডেটিং করার পর গত ৩১ ডিসেম্বর নিজেদের সম্পর্কের কথা প্রকাশ্যে আনেন ভারতীয় ক্রিকেট তারকা। সেখানেই নতুন বছরের প্রথমদিন নাতাশার সঙ্গে বাগদানের আনুষ্ঠানিক ঘোষণা দেন তিনি।

দুবাইয়ে এক প্রমোদতরীতে অল্প কয়েকজন বন্ধুর সামনে নাতাশাকে প্রপোজ করেন হার্দিক। এরপর থেকে এক ছাদের নিচেই বাস করছেন দুজনে। লকডাউন চলাকালীন দুজনে একসঙ্গে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবিও শেয়ার করেছেন তারা। মে মাসে নাতাশার গর্ভধারণের কথা প্রকাশ্যে আনেন হার্দিক।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close