দেশজুড়েপ্রধান শিরোনাম

জাতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর সত্যভাষণ বিএনপির গাত্রদাহের কারণ

ঢাকা অর্থনীতি ডেস্ক: জাতির উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর দেয়া ভাষণকে সত্যের অপলাপ বলে মন্তব্য করেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার (০৮ জানুয়ারি) সচিবালয়ে নিজ দপ্তরে মন্ত্রণালয়ের উন্নয়ন কার্যক্রম ও সমসাময়িক ইস্যুতে আয়োজিত ব্রিফিংয়ে প্রধানমন্ত্রী তাঁর ভাষণে প্রয়োজনীয় কথাগুলোই বলেছেন, তাঁর সত্যভাষণ বিএনপির গাত্রদাহের কারণ বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী তার বক্তব্যে দেড় কোটি কর্মসংস্থানের লক্ষ্যমাত্রা নির্ধারণের কথা বলেছেন। প্রধানমন্ত্রীর সত্য বলার সৎ সাহস আছে, তিনি সত্য বলেন। এটা বিএনপির গাত্রদাহের কারণ।

কাদের আরো বলেন, দুর্নীতি সারা দুনিয়ায় আছে, আমাদের দেশেও আছে। প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার কথা বলেছেন। অঙ্গীকার করেছেন। তিনি বলেছেন তার উপর ভরসা রাখতে।

ঢাবি শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় ধর্ষক আটক হওয়ায় স্বস্তি প্রকাশ করে ওবায়দুল কাদের বলেন, যেখানেই অপরাধ হয়েছে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হয়েছে। সর্বশেষ ঢাকা বিশ্ববিদ্যালয়ের যে মেয়েটি ধর্ষণের শিকার হয়েছিল, সেই ধর্ষককে সর্বাত্মক অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে। এই মুহূর্তে সবার স্বস্তির বিষয় হচ্ছে মূল ঘটনার সাথে জড়িত সে গ্রেপ্তার হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close