আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

টেকনাফ-কুড়িগ্রাম হয়ে আশুলিয়া; বিপুল ইয়াবাসহ নারী-পুরুষ আটক

আবদুল কাইয়ূম, নিজস্ব প্রতিবেদক: চক্রটি টেকনাফ থেকে ইয়াবা পাচারে করে মুল চালান জমা করে উত্তরবঙ্গের কুড়িগ্রাম। পরে বিভিন্ন ভাগে গাজীপুর ও সাভার-আশুলিয়ায় সরবরাহ করে ইয়াবার চালান।

বুধবার (২৫ সেপ্টেম্বর) এমনই একটি চালানের গোপন সংবাদের ভিত্তিতে অভিযানে নামে ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশ। পরে বিকেলে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকার আবুল বাশারের বাসা থেকে নারীসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ৮ হাজার ৫০০ পিচ ইয়াবা পাওয়া যায়।

আটককৃতরা হলো কুড়িগ্রাম জেলার রৌমারি থানার সিরাজুল ইসলামের ছেলে মো. আছিয়াল হক ও মুন্সীগঞ্জের গজারিয়া থানার স্বপন খাঁর স্ত্রী মোছা. শিউলি খাতুন।

ডিবি পুলিশ জানায়, শ্রীখন্ডিয়ার জনৈক আবুল বাশারের বাসায় একটি কক্ষ ভাড়া নিয়ে শিউলী আক্তার বসবাস করতো। মাঝে মধ্যে আছিয়াল হক সেখানে আসতেন। তারা মুলত মাদক ব্যবসার সূত্র ধরে একে অপরের পরিচিত।

ডিবি পুলিশের এস আই আবদুল আজিজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তারা মুলত কুড়িগ্রাম থেকে চালান নিয়ে একাধিক দলে ভাগ হয়ে মাদক বিক্রি করে। প্রতিনিয়ত নানা কৌশলে তারা মাদক বিক্রি করে থাকে। এই চক্রের বাকি অপরাধীদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

তাদের বিরুদ্ধে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close