প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে ধর্ষণচেষ্টার অভিযোগে আসামীর দুই দিনের রিমান্ড

নিজস্ব প্রতিবেদকঃ সাভারে এক কিশোরীকে ধর্ষণচেষ্টার অভিযোগে দুই বছর পালিয়ে থাকা যুবক রাজু মিয়া(২২)কে গ্রেফতার করেছে পুলিশ। আসামীকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে শনিবার (১২ ফেব্রুয়ারি) দুই দিনের রিমান্ড মঞ্জুর করে মহামান্য আদালত।

ঢাকা জেলা আদালতের কোর্ট ইন্সপেক্টর(পরিদর্শক) মেজবাহ উদ্দিন বলেন, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মিশকাত শুকরানার আদালতে আসামীর ২ দিনের রিমান্ড মঞ্জুর হয়েছে।

অভিযুক্ত আসামী নড়াইল সদর থানার বড়গাতি গ্রামের গোলাম রসূলের ছেলে। ঘটনার পর থেকে বিভিন্ন স্থানে পালিয়ে বেড়িয়েছেন এই রাজু।

পুলিশ জানায়, গত দুই বছর আগে বিরুলিয়া ইউনিয়নের খাগান এলাকায় পনের বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের চেষ্টা করে রাজু মিয়া নামের ওই যুবক। দুই বছর আগে ওই তরুণীর পরিবার সাভার মডেল থানায় রাজু মিয়াকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করলে ওই যুবককে গ্রেফতার করতে বিভিন্ন স্থানে পুলিশ অভিযান চালালেও ঘন ঘন স্থান পরিবর্তন করায় তা সম্ভব হয়নি। পরে শুক্রবার নড়াইল জেলার তার বাড়িতে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করতে সক্ষম হয় সাভার মডেল থানা পুলিশ।

এ ব্যাপারে সাভার মডেল থানার বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আব্দুল কুদ্দুস জানান, দুই বছর পালিয়ে থাকার পরেও ওই যুবকের শেষ রক্ষা হয়নি। বাড়িওয়ালার মেয়ের সাথে প্রেমের সম্পর্ক করে তাকে ধর্ষণের চেষ্টা করেছিল ওই যুবক।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close