বিনোদন

তৃতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন বলিউড সুপারস্টার

ঢাকা অর্থনীতি ডেস্ক: তৃতীয় বিয়ের প্রস্তুতি নিচ্ছেন বলিউড সুপারস্টার আমির খান। আগামী বছরের এপ্রিলে ‘লাল সিং চাড্ডা’ সিনেমা মুক্তির পর বিয়ের ঘোষণা দিবেন এই তারকা। এমন গুঞ্জন অন্তর্জালে ঘুরছে।

সেসব গুঞ্জনে বলা হচ্ছে, আমির খান বিয়ে করতে যাচ্ছেন তাঁর ‘দঙ্গল’ ও ‘থাগস অব হিন্দোস্তান’ সিনেমার সহ-অভিনেত্রী ফাতিমা সানা শেখকে। এই তরুণ অভিনেত্রীকে ঘিরে এর আগেও একাধিকবার প্রেমের গুঞ্জন উঠেছে।

যদিও এমন গুঞ্জন প্রসঙ্গে বলিউডের প্রেম-বিয়েবিষয়ক সংবাদমাধ্যম বলিউডশাদিস ডটকম বলছে, ‘যত দূর আমরা জানি আমির খান ও ফাতিমা সানা দুজনেরই সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রয়েছে। আমির খান সানাকে একজন পেশাদার হিসেবে সম্মান করেন, ফাতিমা আমিরকে তাঁর পরামর্শদাতা বলে মনে করেন। দুজনের রোমান্টিক লিঙ্ক-আপ বিষয়ে অনেক গুজব আছে, কিন্তু সত্য জানতে বা নিশ্চিত না হওয়া পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।’

এর আগে ফিল্মফেয়ারকে দেওয়া সাক্ষাৎকারে ফাতিমা বলেছিলেন, যেসব মানুষ কোনোদিনও তাঁর সঙ্গে কথা বলেননি, দেখা হয়নি; তাঁরাই এসব লিখে চলেছেন। ওই সব খবরে বিন্দুমাত্র সত্যতা নেই। কিন্তু এসব পড়ার পর মানুষের মধ্যে ধারণা জন্মেছে, তিনি ভালো মানুষ নন।

গেল জুলাইয়ে ১৫ বছরের সংসারজীবনের ইতি টেনেছেন বলিউড সুপারস্টার আমির খান ও কিরণ রাও দম্পতি।

Related Articles

Leave a Reply

Close
Close