আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

নির্বাচনের পরে শ্রমিকদের আরেক দফা বেতন বৃদ্ধি করা হবে; ত্রাণ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক: আগামী নির্বাচনের পরে ইনশাআল্লাহ শ্রমিকদের আরেক দফা বেতন বৃদ্ধি করা হবে এবং সুযোগ সুবিধা বৃদ্ধি করা হবে। তখন আমাদের সামর্থ্য আরও বাড়বে, মাথাপিছু আয়ও বাড়বে বলে মন্তব্য করেছেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডাঃ এনামুর রহমান এনাম (এমপি)।

শুক্রবার(২০ মে) বিকেলে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নে অবস্থিত হাজী ইউনুস আলী কলেজ মাঠপ্রাঙ্গনে এক অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি এ কথা বলেন।

এদিন আশুলিয়া-সাভারের মেহনতী ও শ্রমজীবিদের উদ্যোগে মহান মে দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ আয়োজনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, আগামী দিনে আমি জানি আমার সামনে এখানে যে নতুন প্রজন্মের ছেলেমেয়েরা আছেন, তারা শেখ হাসিনার উন্নয়ন দেখেছেন। এবং আগামীদিনে তারা নৌকা ছাড়া আর কাউকে ভোট দেবেন না। নৌকা মার্কা যখন ক্ষমতায় আসে যখন জনগণ কিছু পায়। এভাবে চলতে থাকলে ২০৩১ সালের মধ্যে বাংলাদেশ একটি ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত, সুখী, সমৃদ্ধ উন্নত রাষ্ট্রে পরিণত হবে। আগামী জাতীয় নির্বাচনে নৌকায় ভোট দেয়ার অনুরোধ জানাই।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা চেয়ারম্যান মঞ্জুরুল আলম রাজীব। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা ভাইস চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, আশুলিয়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ধামসোনা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমদ মাষ্টার, সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক দেওয়ান মেহেদী মাসুদ মঞ্জু।

এ আয়োজনের সভাপতিত্ব করেন, সাভার উপজেলা আওয়ামীলীগের শ্রম সম্পাদক জাকির হোসেন ও অনুষ্ঠান সঞ্চালনা করেন গার্মেন্টস শ্রমিক ঐক্যলীগের সাধারণ সম্পাদক সরোয়ার হোসেন। আলোচনা সভার পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close