ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

ধামরাইয়ে বাস থেকে নামিয়ে তরুণীকে ধর্ষণের পর হত্যা; চালক গ্রেপ্তার (ভিডিও)

ধামরাই প্রতিবেদকঃ  ধামরাইয়ে এক নারী শ্রমিক তরুণীকে ধর্ষণের পরে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ধর্ষক ও হত্যাকারী বাস চালক ফিরোজ এলাহীজ সোহেল (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার(১০ জানুয়ারি) দিবাগত রাতে ধামরাইয়ের বালিয়া এলাকার সড়কের পাশ থেকে ওই নারী শ্রমিকের লাশ উদ্ধার করে ধামরাই থানায় নিয়ে আসে পুলিশ। নিহত ওই নারী শ্রমিক(১৯) ধামরাইয়ের পথিক সিরামিক্স ফ্যাক্টরিতে চাকরি করত।
ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা বলেন, শুক্রবার সকালে গন্তব্যে যাওয়ার জন্য একটি বাসে উঠে ঐ নারী। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, চলতি পথে অন্য যাত্রীরা নেমে গেলে একা পেয়ে ঐ নারীকে বাস থেকে নামিয়ে ধর্ষণ  করে বাস চালক সোহেল। এরপর তাকে হত্যা করে সেখান থেকে পালিয়ে যায় সোহেল। স্থানীয়দের খবরের ভিত্তিতে নিহতের মরদেহ সড়কের পাশে থেকে উদ্ধার করা হয়।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা  পুলিশ পরিদর্শক রাসেল মোল্লা জানান,  এই ঘটনায় নিহতের স্বজনেরা রাতে ধামরাই থানায় একটি জিডি করলে পুলিশ তদন্তে নামে। প্রাথমিকভাবে  বহনকারী বাসের দিকে আমরা নজর দেই। পরে গোপন সংবাদের ভিত্তিতে নিশ্চিত হয়ে সোহেলকে গ্রেপ্তার করি।   প্রাথমিকভাবে ঘটনার সতত্যা পাওয়া গেছে। তবে অভিযুক্ত চালকের দাবী করছে, ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে হত্যা করেছে। তবে নিহতের শরীরের  বিভিন্ন স্থানে  আঘাত ও মুখে কামড়ে চিহৃ রয়েছে।  ময়না তদন্তের প্রতিবেদন পেলে আরও নিশ্চিতভাবে   ধারনা পাওয়া যাবে।
ধর্ষণ ও হত্যাকারী সোহেল  রাজবাড়ী জেলার পাংশা থানার খাইলপাড় গ্রামের আমানত খানের ছেলে। বর্তমানে ধারাইয়ের বড়জেঠাইল এলাকার  শশুরবাড়িতে  বসবাস করে।
পরে পুলিশ খবর পেয়ে ওই নারী শ্রমিকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।
এ ঘটনায়  শনিবার (১১ জানুয়ারি) নিহতের ভাই বাদী হয়ে ধামরাই থানায় মামলা দায়ের করেছেন।
/আরএম

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close