বিনোদন

বলিউডের ফ্লপ নায়িকাদের জীবন কাটে যেভাবে?

ঢাকা অর্থনীতি: বলিউডের অনেক জনপ্রিয় নায়িকাও সময়ের স্রোতে ফ্লপের তালিকায় চলে গেছেন।

১.  চিত্রাঙ্গাদা সিং: বলিউডে সেভাবে পসার জমাতে পারেননি চিত্রাঙ্গদা সিং। বলিউডে পসার জমাতে না পারলেও বিভিন্ন ইভেন্টে হাজির হয়ে রোজগার করেন তিনি। এক একটি ইভেন্টের জন্য ১১ লক্ষ করে পারিশ্রমিক নেন চিত্রাঙ্গদা। ওই ইভেন্টে পারফর্ম করলে চিত্রাঙ্গদা পারিশ্রমিক নেন ১৮ লক্ষ করে।

২.  নেহা ধুপিয়া: রোডিস-এ হাজির হয়ে প্রচুর রোজগার করেন নেহা ধুপিয়া। পাশাপাশি বিভিন্ন ইভেন্টে হাজির হন তিনি। এক একটি ইভেন্টে হাজির হওয়ার জন্য় ১০ লক্ষ করে পারিশ্রমিক নেন নেহা।

৩.  শ্রিয়া সরন: বলিউডে সেভাবে পসার জমাতে না পারলেও, দক্ষিণী সিনেমার জগতে একজন প্রথম সারির অভিনেত্রী হলেন শ্রিয়া সরণ। দক্ষিণে এক একটি সিনেমার জন্য ২০ লক্ষ করে পারিশ্রিমক নেন শ্রিয়া।

৪. গওহর খান: এক একটি ইভেন্টের জন্য ৮-১০ লক্ষ করে পারিশ্রমিক নেন গওহর খান , পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপন সংস্থার সঙ্গেও যুক্ত হয়ে তাদের প্রচার করেন প্রাক্তন মিস ইন্ডয়া।

৫.  এলি আব্রাম: হাতে গোনা মাত্র কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা যায় এলি আব্রামকে। বলিউডে ফ্লপ হলেও এক একটি ইভেন্টে হাজিরার জন্য ৩-৪ লক্ষ করে পারিশ্রমিক নেন এলি। ইভেন্টে পারফর্ম করলে, এলির পারিশ্রমিক বেড়ে দাঁড়ায় ৭-১০ লক্ষে।

৬.  অর্থের প্রাচুর্য রয়েছে, এমন বাড়ির মেয়ে হলেন আমিশা প্যাটেল। ফলে তাঁর কাছে রয়েছে প্রচুর অর্থ। পাশাপাশি একাধিক ফ্যাশন শো এবং ইভেন্টে হাজির হয়ে মোটা পারিশ্রমিক নেন বলিউডের এই অভিনেত্রী।

Related Articles

Leave a Reply

Close
Close