দেশজুড়েপ্রধান শিরোনাম

বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ীর মৃত্যু, পিস্তল উদ্ধার, ৪ পুলিশ আহত

নিজস্ব প্রতিবেদক (গাজীপুর): গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হাবিবপুর এলাকায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে আবু হানিফ(৩০) নামে এক মাদক ব্যবসায়ীর মৃত্য হয়েছে।

নিহত আবু হানিফ উপজেলার হাবিবপুর এলাকা কাঞ্চন শিকদারের ছেলে । তার বিরূদ্ধে কালিয়াকৈর থানায় মাদক, নারী নির্যাতন ও ডাকাতিসহ অন্তত ১০/১২টি মামলা রয়েছে বলে জানিয়েছে থানা পুলিশ।

এঘটনাস্থল থেকে ১টি পিস্তল উদ্ধার করা হয়েছে । লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসাপাতাল মর্গে পাঠানো হয়েছে।

পুলিশ জানান, বৃহস্পতিবার ভোরে হাবিবপুর এলাকায় জিকজ্যাক মাঠে মাদক ব্যবসায়ী হানিফ অবৈধ অস্ত্র নিয়ে অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তি অভিযান চালায় পুলিশ । অভিয়ানকালে পুলিশের উপস্থিতি টের পেয়ে হানিফ ও তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়ে । বাকিরা পালিয়ে গেলেও পুলিশের গুলিতে হানিফ মারা যায ।

এই ঘটনায় কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক মাহবুব হোসেন, সহকারী উপ-পরিদর্শক সুলতান ও আরও দুই কনস্টেবল আহত হয়। আহতদের উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ কমপ্লেলক্সে চিকিৎসা দেয়া হয়েছে ।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক এসআই মুক্তি মাহমুদ জানান, হানিফের কাছে অস্ত্র রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর রাতে অভিযানকালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ঘটনাস্থলে তার মৃত্যু হয় । তার বিরুদ্ধে মাদক, নারী নির্যাতনসহ নানা অভিযোগে১০/১২টি মামলা রয়েছে । ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছেে বলেও জানান,তিনি।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close