আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আশুলিয়ায় ট্রাকচাপায় স্কুলছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ায় ট্রাকের চাপায় জয় নামে দশম শ্রেণীর এক স্কুলছাত্র নিহত হয়েছে। এঘটনায় নিহতের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৩০ অক্টোবর) সকাল সাড়ে ১০ টার দিকে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার সরকার মার্কেট এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত জয় আশুলিয়ার জিরানী এলাকার আব্দুর রশিদের ছেলে। জয় আশুলিয়ার ইকরা স্কুল এন্ড কলেজ নামের একটি শিক্ষা-প্রতিষ্ঠানের দশম শ্রেণীর শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মোটরাসাইকেল যোগে ওই স্কুলছাত্র আশুলিয়ার দিকে যাচ্ছিলো। এ সময় সরকার মার্কেট এলাকার ভ্যানবক্স কারখানার সামনে পৌঁছলে পেছন থেকে বেপরোয়া গতির একটি যাত্রীবাহী বাস তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে মোটরসাইকেলসহ সে সড়কে ছিটকে পড়লে পেছন থেকে আসা অপর একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ ও মোটরসাইকেলটি উদ্ধার করে।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) একরামুল হক জানান, জয় নামে ওই শিক্ষার্থী মোটরাসাইকেল যোগে বেড়াতে যাচ্ছিল বলে প্রাথমিক ভাবে জানা গেছে। পথিমধ্যে দ্রুতগতির একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এঘটনায় নিহতের মরদেহ ও মোটরসাইকেলটি উদ্ধার করে থানায় আনা হয়েছে। একই সাথে ঘাতক ট্রাক ও বাসটি আটকের চেষ্টা চলছে।

নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close