বিনোদনশিক্ষা-সাহিত্য

গণ বিশ্ববিদ্যালয় মাতাতে আসছে ‘বাংলা ফাইভ’

নিজস্ব প্রতিবেদকঃ শিক্ষার্থীদের মাতাতে সোমবার (১০ই ফেব্রুয়ারী) সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে আসছে রকধাচের বাংলা গানের ব্যান্ডদল ‘বাংলা ফাইভ’। গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৮ম বর্ষ পদার্পণ আয়োজনে পারফর্ম করবে বাংলা ফাইভ।

গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) দেশের সর্বপ্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক সংগঠন। সোমবার এই সংগঠনটির ৭ম বর্ষপূর্তি এবং ৮ম বর্ষে পদার্পণ উপলক্ষ্যে গবি ক্যাম্পাসের ট্রান্সপোর্ট ইয়ার্ডে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

গবিসাসের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান মনি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমরা অত্যন্ত আড়ম্বরতার সাথে আমাদের বর্ষপূর্তির আয়োজন করতে যাচ্ছি। ইতমধ্যে আমাদের প্রায় সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এ আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজীর আহমদ, এমপি (ঢাকা-২০)।

প্রথম অ্যালবাম ‘লাস্টবেঞ্চ’ (২০১৬) প্রকাশের পর ব্যান্ড গড়েন শিল্পী সিনা হাসান। তার সঙ্গে যোগ দেন গিটারিস্ট অনিক, বেজিস্ট রাফিন ও ড্রামার মেহেদী। দেশে ও দেশের বাইরে নিয়মিত পারফর্ম করে ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে ব্যান্ডটি। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে নেপাল ও কলকাতায় শ্রোতাদের হৃদয় জয় করেছেন তারা।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close