দেশজুড়েপ্রধান শিরোনাম

টেকনাফে বন্দুকযুদ্ধে ২ রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কক্সবাজারের টেকনাফে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে তিন বিজিবি সদস্য আহত হয়েছেন।

সোমবার (৩০ সেপ্টেম্বর) ভোর রাতে উপজেলার হ্নীলা ইউপির দমদমিয়া এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন-মিয়ানমারের আকিয়াব জেলার মংডু থানার সিকদার পাড়ার মৃত হারুনুর রশিদের ছেলে মো. জামাল (২৭) ও একই এলাকার মো. জাফর আলমের ছেলে মো. ইউনুছ (২১)।

টেকনাফ-২ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান সংবাদমাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে দমদমিয়া বিওপির একটি বিশেষ টহলদল দক্ষিণ দমদমিয়া এলাকায় অভিযানে যায়। সেখানে স্বশস্ত্র ইয়াবা ব্যবসায়ীরা বিজিবির টহলদলকে লক্ষ্য করে অতর্কিতভাবে গুলি ছোড়ে। এসময় তিন বিজিবি সদস্য আহত হন। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি ছোড়ে। এতে উভয়পক্ষের মধ্যে ১০ মিনিট গোলাগুলি হয়। গোলাগুলি থামার পর টহলদল ঘটনাস্থল তল্লাশি করে গুলিবিদ্ধ অবস্থায় দুই রোহিঙ্গাকে উদ্ধার করে। এরপর তাদেরকে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।  সেখানে অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। মরদেহগুলো হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঘটনাস্থল থেকে ৫০ হাজার ইয়াবা, দুইটি দেশী বন্দুক, তিন রাউন্ড তাজা কার্তুজ ও তিনটি ধারালো কিরিচ উদ্ধার করা হয়েছে। আহত বিজিবির তিন সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

Related Articles

Leave a Reply

Close
Close