করোনাবিনোদনস্বাস্থ্য

করোনায় দীপ্ত টিভি লকডাউন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ দীপ্ত টেলিভিশনের সংবাদ প্রচার দুই সপ্তাহের জন্য স্থগিত করা হয়েছে। সংবাদের অংশবিশেষ শুধু স্ক্রলে রাখার সিদ্ধান্ত নিয়েছে প্রতিষ্ঠানটি। দীপ্ত টিভির একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়া চ্যানেলটির স্ক্রলেও এই ঘোষণা জানানো হয়েছে।

দীপ্ত টিভির কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা যায়, চার কর্মীর কোভিড-১৯ পজিটিভ পাওয়ায় এই বিভাগের সব কর্মীকে কোয়ারেন্টিনে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। করোনা পজেটিভ শনাক্তদের মধ্যে একজন রিপোর্টার, একজন নিউজ এডিটর ও দুইজন প্রডিউসার আছেন।

টিভি চ্যানেলটি বুধবার রাতে লকডাউন করা হয়। তবে এর সম্প্রচার চলবে। সেখানে ১৫ জন কাজ করবেন। তারা ১৪ দিন সেখানেই অবস্থান করবেন। এরপর আরেকটি দল ১৪ দিন পর সেখানে ঢুকবেন।

তারা আরও জানান, পুরো বিভাগের কর্মীদের কোয়ারেন্টিন করায় সংবাদ পরিবেশন আপাতত দুই সপ্তাহের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত হয়েছে। ১৭ এপ্রিল থেকে এই সিদ্ধান্ত কার্যকর হবে বলে জানা যায়। সংবাদ শুধু স্ক্রলের মাধ্যমে দেওয়া হবে বলে জানান তারা।

এছাড়া চ্যানেলটির স্ক্রলে বলা হয়েছে, আগামী ১৭ এপ্রিল থেকে দুই সপ্তাহের জন্য দীপ্ত টিভির সংবাদ বন্ধ থাকবে, এরপর আবার নিয়মিতভাবে দীপ্ত টিভির সংবাদ প্রচার করা হবে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close