দেশজুড়ে

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে নিরাপত্তাকর্মীর মৃত্যু

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ভৈরবে চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে ট্রেনে কাটা পড়ে আলী হোসেন (২৯) নামে এক নিরাপত্তা কর্মী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় ভৈরব রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ভৈরব রেলওয়ে পুলিশ তার লাশ রাত সাড়ে ৭টায় উদ্ধার করে থানায় নিয়ে আসে। বুধবার সকালে লাশ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ পাঠানো হয়।

নিহত আলী হোসেন আশুগঞ্জ খাদ্যশস্য সাইলোর নিরাপত্তা কর্মী এবং ব্রাহ্মবাড়িয়ার নাসিরনগর উপজেলার মধ্যপাড়া গ্রামের নাসির মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার বিকেল ৪টায় ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী কালনি একপ্রেস আন্তঃনগর ট্রেনটি সন্ধ্যা সাড়ে ৬টায় ভৈরব রেলওয়ে স্টেশন অতিক্রম করার সময় আলী হোসেন চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে চাকার নিচে কাটা পড়ে। এসময় তার শরীর দ্বিখণ্ডিত হয়ে যায়।

ভৈরব রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফেরদৌস আহমেদ বিশ্বাস জানান, চলন্ত ট্রেন থেকে ওই যাত্রী ভৈরব রেলওয়ে স্টেশনে নামতে গিয়ে মৃত্যুবরণ করে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা করা হয়। বুধবার লাশ ময়নাতদন্তের পর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close