দেশজুড়েপ্রধান শিরোনাম

রোগীকে দেখতে গিয়ে প্রবাসীর স্ত্রী ধর্ষণচেষ্টার শিকার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ লক্ষ্মীপুর সদর হাসপাতালে আত্মীয়কে দেখতে এসে ধর্ষণ চেষ্টার শিকার হয়েছেন প্রবাসীর স্ত্রী এক পোশাক শ্রমিক।

মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) এ ঘটনায় জড়িত দুইজনকে হাসপাতালের স্টাফ কোয়ার্টার থেকে গ্রেফতার করেছে পুলিশ।।

গ্রেফতারকৃতরা হলেন- সদর হাসপাতালের কর্মচারী আতিক চন্দ্র দাসের ছেলে রাজন চন্দ্র দাস ও ডোম (লাশ পরিবহনকারী) সাহাব উদ্দিনের ছেলে ফারুক হোসেন। পরে তাদের লক্ষ্মীপুর জেলা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ধর্ষণ চেষ্টার শিকার ওই নারী সদর উপজেলার চররুহিতা গ্রামের মালদ্বীপ প্রবাসীর স্ত্রী। তিনি ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করেন। ঢাকা থেকে সোমবার (২৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে তিনি সদর হাসপাতালে ভর্তি দুই আত্মীয়কে দেখতে আসেন। কিন্তু হাসপাতাল থেকে বলা হয় তাদেরকে দু’দিন আগেই ছেড়ে দেয়া হয়েছে। রাত বেশি হয়ে যাওয়ায় তিনি আর বাড়ি যেতে পারেননি। পরে তিনি হাসপাতালের দ্বিতীয়তলায় বসে ছিলেন। রাত ২টার দিকে আসামিরা এসে তাকে ভয়ভীতি দেখায়। একপর্যায়ে তারা কৌশলে তাকে ছাদে নিয়ে যায়। এ সময় তার মুখ চেপে ধরে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। পরে তাদেরকে ধাক্কা মেরে ওই নারী ছাদ থেকে নেমে এসে স্থানীয়দের সহযোগিতায় পুলিশকে খবর দেন।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, ধর্ষণ চেষ্টার ঘটনায় গার্মেন্টসকর্মী বাদী হয়ে মামলা করেছেন। এ ঘটনায় জড়িত দুইজনকে হাসপাতালের স্টাফ কোয়ার্টার থেকে গ্রেফতার করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Close
Close