করোনাদেশজুড়ে

টাকা না দেয়ায় দেনাদারকে জড়িয়ে ধরলেন করোনা রোগী!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কক্সবাজারে পাওনা টাকা চেয়ে না পাওয়ায় করোনা ছড়িয়ে দিতে দেনাদারকে জড়িয়ে ধরেছেন করোনায় আক্রান্ত এক রোগী। মঙ্গলবার বিকেলে জেলা সদরের লিংক রোড এলাকায় এ ঘটনাটি ঘটে।
গত তিনদিন আগে সদরের বাংলাবাজারে করোনা শনাক্ত হয়ে লকডাউনে থাকা জাহাঙ্গীর আলম নামে ওই ব্যক্তি এই ঘটনা ঘটিয়েছেন।

সদর উপজেলার ঝিলংজা ইউপির চেয়ারম্যান টিপু সুলতান জানান, করোনা আক্রান্ত যুবক জাহাঙ্গীর লিংক রোড এলাকার সালামতের নামে একজনের থেকে কিছু টাকা পেতেন। জাহাঙ্গীর লকডাউন ভেঙে পাওনা টাকা নিতে সালামতকে খুঁজতে যান। এ সময় দেনাদার সালামত টাকা দিতে কয়েকদিন সময় চান। সালামতের থেকে পাওনা টাকা আদায়ের কৌশল হিসেবে জাহাঙ্গীর উত্তেজিত হয়ে সালামতকে জড়িয়ে ধরে বলেন, করোনায় আমিও মরব-তুইও মর। বিষয়টি নিয়ে সালামতসহ স্থানীয়দের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

তিনি আরো জানান, খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। দেনাদার সালামতকে দ্রুত সাবান ও জীবাণুনাশক দিয়ে গোসল করার ব্যবস্থা করানো হয়।

স্থানীয়রা জানান, লকডাউন অমান্য করে করোনা রোগী গত দুইদিন ধরে মোটরসাইকেল নিয়ে রাস্তায় বের হচ্ছেন। এ নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে কক্সবাজার সদর ইউএনও মাহমুদ উল্লাহ মারুফ জানান, তিনি খবর পেয়েছেন। লিংক রোড স্টেশনে করোনা রোগী জাহাঙ্গীর লকডাউন অমান্য করে লোকজনের সঙ্গে কথা কাটাকাটি করেছেন। তাকে রামু আইসোলেশন হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close