সাভারস্থানীয় সংবাদ

সাভারে শিয়ালের আক্রমনে পুলিশ সদস্য আহত

নিজস্ব প্রতিবেদক: সাভারে শিয়ালের আক্রমনে আল ইমরান (২৭) নামের এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এঘটনায় ওই পুলিশ সদস্যকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

বুধবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে সাভার রেডিও কলোনি এলাকা সংলগ্ন সাভার বেতার কেন্দ্র পুলিশ ক্যাম্পের পাশেই এঘটনা ঘটে।

পুলিশ সদস্য আল ইমরান ওই ক্যাম্পে কনস্টেবল হিসাবে দায়িত্ব পালন করছেন। তার পায়ে বেশ চোটের চিহ্ন রয়েছে। তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি।

আহত ওই কনস্টেবল জানায়, তিনি সন্ধ্যায় ক্যাম্পের পাশেই মোবাইলে কথা বলছিলেন। এসময় পিছন থেকে একদল শিয়াল কোন কিছু বুঝে ওঠার আগে তাকে আক্রমন করে। এসময় শিয়ালের আক্রমনে তার পায়ে ক্ষত হয়। পরে তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা দিয়ে ক্যাম্পে নিয়ে যায় পুলিশের অন্য সদস্যরা।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা.মো. সায়েমুল হুদা জানান , ওই পুলিশ সদস্যকে রাত ৯ টা ৪০ মিনিটে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। প্রাথমিক চিকিৎসা শেষে ভ্যাকসিন দেয়া হয়েছে। তিনি ক্যাম্পে ফিরে গেছেন। তিনি শঙ্কা মুক্ত বলেও জানান এই স্বাস্থ্য কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Close
Close