প্রধান শিরোনামসাভারস্থানীয় সংবাদ

সাভারে শিশুকে ধর্ষণের চেষ্টা, মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

আব্দুল কাইয়ুম, নিজস্ব প্রতিবেদক: সাভারে ৫ বছর বয়সী এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী শিশুটির পিতা সাভার মডেল থানায় মামলা দায়ের করেছেন। অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক আবু তাহেরকে(৪০) গ্রেপ্তার করেছে সাভার থ্না পুলিশ।

বুধবার(০৯ অক্টোবর)দুপুরে সাভারের হেময়াতপুর উত্তর ঝষিপাড়া এলাকার দারুল উলুম আমান মাদ্রাসায় এই ঘটনা ঘটে।

আটক আবু তাহের নীলফামারী জেলার সদর থানার উত্তর চৌরা এলাকার বাসীন্দা। তিনি হেমায়েতপুরে ভাড়া বাসায় থেকে স্থানীয় ওই মাদ্রাসায় শিক্ষকতা করতেন।

সাভার মডেল থানার এস আই এনামুল জানায়, প্রতিদিনের মতো বুধবার সকালে শিশুটির বাবা তার মেয়েকে ওই মাদ্রাসায় পড়তে দিয়ে কাজে চলে যান। দুপুরের দিকে পড়ার বিরতিতে অন্যান্য ছাত্রীরা বিশ্রাম নেওয়ার সময় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক কৌশলে ভুক্তভোগী শিশুটিকে তার কক্ষে নিয়ে গিয়ে ধর্ষণের চেষ্টা চালান। এ সময় শিশুটি কান্না-কাটি করলে বিষয়টি কাউকে না জানানোর জন্য ভয়ভীতি দেখান।

এদিকে, বিকেলে কাজ শেষ করে মেয়েকে মাদ্রাসা থেকে আনতে গেলে শিশুটি কান্নাকাটি করে বাবার কাছে পুরো বিষয়টি খুলে বলে। পরে শিশুটির বাবা থানায় মামলা দায়ের করলে মাদ্রাসা শিক্ষক আবু তাহেরকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ‘ধর্ষণ চেষ্টার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক আবু তাহেরকে গ্রেপ্তার করা হয়েছে।

/একে

Related Articles

Leave a Reply

Close
Close