দেশজুড়ে

নিষিদ্ধ ঘোষিত আল্লাহর দলের ২ সদস্য আটক

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সিরাজগঞ্জ র‌্যাব-১২’র সদস্যরা মেহেরপুরের গাংনী থেকে নিষিদ্ধ ঘোষিত আল্লাহর দলের দুই সদস্যকে গ্রেফতার করেছে। তাদের নিকট হতে ৩টি উগ্রবাদী জিহাদি বই ও ১১টি জিহাদি লিফলেট উদ্ধার করা হয়েছে।

রবিবার (১১ অক্টোবর) সকালে সিরাজগঞ্জ র‌্যাব ১২ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। গ্রেফতারকৃতরা হলেন-মেহেরপুর সদর উপজেলার খোকশা শেখ পাড়া গ্রামের মজিরুল ইসলামের ছেলে মহিদুল ইসলাম (৩৪) ও একই গ্রামের আব্দুস সালাম শেখের ছেলে পাপন মোল্লা (২৭)। মহিদুল ইসলাম ও পাপন মোল্লা সরকার ঘোষিত নিষিদ্ধ আল্লাহর দলের সক্রিয় সদস্য। তারা নতুন সদস্য সংগ্রহ, তাদের মাঝে লিফলেট বিতরণ ও নিয়মিত চাঁদা প্রদান করে থাকে।

তাদের গ্রেফতারে শনিবার (১০ অক্টোবর) সন্ধ্যায় মেহেরপুর জেলার গাংনী উপজেলার বাঁশবাড়িয়া বাজার এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় মহিদুল ইসলাম ও পাপন মোল্লাকে গ্রেফতার করে র‌্যাব কার্যালয়ে আনা হয়। তাদের নিকট হতে ৩টি উগ্রবাদী জিহাদি বই ও ১১টি জিহাদি লিফলেট উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মেহেরপুর জেলার গাংনী থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করা হয়েছে বলে প্রেস বিজ্ঞপ্তিতে জানায় র‌্যাব।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close