ধামরাইপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

এসএসসি পরীক্ষায় যানজট এড়াতে পুলিশের সাথে নিসচা

নিজস্ব প্রতিবেদক: এসএসসি পরীক্ষা চলাকালীন সময়ে ধামরাইয়ে প্রতিটি গুরুত্বপূর্ণ রাস্তা, মোড়,পরীক্ষার কেন্দ্রের আশেপাশে যেন যানজট না লাগে, কোন পরীক্ষার্থীর যেন রাস্তায় যানজটের কারণে দেরি না হয় সেজন্য পুলিশের পাশাপাশি ধামরাইয়ে নিরাপদ সড়ক চাইয়ের সভাপতির নেতৃত্বে ১৫ জন সদস্য পরীক্ষা চলার পূর্ব হতে শেষ পর্যন্ত কাজ করছে।

সোমবার (০৩ ফেব্রুয়ারী) সকাল থেকেই ধামরাইয়ের গুরুত্বপূর্ণ প্রায় ১০ টি স্থানে পুলিশের পাশে নিরাপদ সড়ক চাই এর সদস্যরা যানজট এড়াতে কাজ করে যাচ্ছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পুলিশের পাশাপাশি নিরাপদ সড়ক চাইয়ের সদস্যরা শরীফবাগ ব্রিজের দু’ পাশে, উপজেলার রথখোলা মোড়, সীমা সিনেমা হলের মোড়, ধামরাই বড় মসজিদের সামনে, হার্ডিঞ্জ মোড়, ধামরাইয়ের বালিকা উচ্চ বিদ্যালয়ের সম্মুখে, যাত্রাবাড়ি, ঢুলিভিটা, সোবহান স্কুলের সামনেসহ প্রায় ১০ টি গুরুত্বপূর্ণ স্থানে নিরাপদ সড়ক চাই এর সদস্যরা পরীক্ষার্থীদের যানজট নিরসনে সকাল থেকে কাজ করে যাচ্ছে।

একাধিক পরীক্ষার্থীর অভিভাবক বলেন,পূর্বে এতো নিরাপত্তা দেখি নাই। যানজট এড়াতে পুলিশ ও নিসচা’র সদস্যরা খুব গুরুত্বপূর্ণ কাজ করছে। এতে কোন শিক্ষার্থীর যানজটের কারণে কেন্দ্রে পৌঁছাতে দেরি হবে না। এ ধরনের কার্যক্রম গুলো খুবই প্রসংশনীয়।

এ বিষয়ে নিরাপদ সড়ক চাই ধামরাই শাখার সভাপতি মোঃ নাহিদ মিয়া বলেন, যতদিন পরীক্ষা চলবে ততদিন সকাল থেকে শেষ পর্যন্ত মাঠে যানজট দূর করতে থাকবে নিসচার সদস্যরা।

ধামরাই থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা বলেন, এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণকারী কোন পরীক্ষার্থী যাতে নির্বিঘ্নে কেন্দ্রে পৌঁছাতে পারে সে জন্য ধামরাই থানা পুলিশ প্রতিটি গুরুত্বপূর্ণ স্থানে মোতায়েন করা হয়েছে। অনেক পরীক্ষার্থী যানজটের কারণে সঠিক সময়ে কেন্দ্রে পৌঁছাতে পারে না। এবার সে ধরনের কোন সমস্যা হবে না। এর জন্য কাজ করে যাচ্ছে ধামরাই থানা পুলিশ এবং পাশাপাশি সহযোগিতা করছে নিসচা ধামরাই শাখার সদস্যরা।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close