দেশজুড়ে

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হত্যা

ঢাকা অর্থনীতি ডেস্কঃ সিরাজগঞ্জের কাজিপুরে মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে কাজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলামকে আটক করেছে পুলিশ। তবে তার সহযোগীরা পলাতক রয়েছে।

বুধবার (২ অক্টোবর) দুপুরে পাটাগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের বাড়ি কাজিপুর উপজেলার দুবলাই গ্রামে। সে ঢাকার একটি মোবাইল কোম্পানিতে কর্মরত ছিল।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লুৎফর রহমান জানান, সিরাজগঞ্জ সরকারি কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্রী শারমিন খাতুন সোনিয়াকে কাজিপুর পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মাঝে-মধ্যেই উত্ত্যক্ত করতো। বিষয়টি তার বাবা-মাকে জানালে আমিনুল আরো ক্ষিপ্ত হয়ে ওঠে। বুধবার দুপুরে সোনিয়া কলেজ থেকে বাসায় ফেরার পথে পাটাগ্রাম এলাকায় আমিনুল ও তার সহযোগীরা সোনিয়াকে উত্ত্যক্ত করে। এ সময় বাবা আব্দুর রউফ এগিয়ে এসে বাধা দিলে তাকে আমিনুলের সহযোগীরা উপুর্যপরি পিটিয়ে ও কিল ঘুষি দিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে মুমূর্ষু অবস্থায় কাজিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যান।

অভিযোগ পেয়ে কাজিপুর থানা পুলিশ পাটাগ্রাম বাজার থেকে আমিনুলকে আটক করে। অন্য আসামিদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে বলে ভারপ্রাপ্ত কর্মকর্তা লুৎফর রহমান জানিয়েছেন।

Related Articles

Leave a Reply

Close
Close