দেশজুড়ে

নারীর পেটে মিললো ৪৫৫ পিস ইয়াবা!

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কিশোরগঞ্জে পেটের ভেতরে করে ইয়াবা পাচারের সময় পারভীন বেগম নামে এক নারীকে আটক করেছে র‌্যাব। আটকের পর চিকিৎসকের পরামর্শে পেটের ভেতর থেকে পায়ুপথ দিয়ে ৪৫৫ পিস ইয়াবা বের করা হয়।

র‌্যাব-১৪, সিপিসি-২ কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানি অধিনায়ক লে. কমান্ডার বিএন এম শোভন খানের নেতৃত্বে পরিচালিত অভিযানে শনিবার (২৩ নভেম্বর) রাত পৌনে ৩টার দিকে কিশোরগঞ্জ শহরের রেলস্টেশন এলাকা থেকে ওই নারীকে আটক করা হয়। আটক পারভীন বেগম জেলার কুলিয়ারচর পৌরসভার পূর্ব গাইলকাটা এলাকার মো. সজল মিয়ার স্ত্রী।

বিএন এম শোভন খান জানান, শনিবার (২৩ নভেম্বর) রাত পৌনে ৩টার দিকে কিশোরগঞ্জ শহরের রেলস্টেশন এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে। অভিযানের সময় ইয়াবা ব্যবসায়ী পারভীন বেগমকে আটকের পর জিজ্ঞাসাবাদে সে তার পেটের ভেতরে ইয়াবা থাকার কথা জানায়। পরে চিকিৎসকের পরামর্শে পেটের ভেতরে থাকা ৪৫৫ পিস ইয়াবা পায়ুপথে বের করা হয়।

পারভীন বেগম কুমিল্লা থেকে কিশোরগঞ্জে পেটের ভেতরে করে ইয়াবা পাচার করে আসছে। এমন তথ্যের ভিত্তিতে তাকে আটক করার জন্য কিশোরগঞ্জ শহরের রেলস্টেশন এলাকায় র‌্যাব অভিযান পরিচালনা করে। জিজ্ঞাসাবাদে পারভীন বেগম ইয়াবা কেনাবেচার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় পারভীন আক্তারের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা করা হয়েছে।

/এএস

Related Articles

Leave a Reply

Close
Close