দেশজুড়েপ্রধান শিরোনাম

‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার আসামি নিহত

ঢাকা অর্থনীতি ডেস্কঃ কক্সবাজারের চকরিয়ায় চম্পা বেগম নামে এক তরুণীকে ধর্ষণের পর হত্যা মামলার মূল অভিযুক্ত সাজ্জাদ হোসেন (৩০) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছে। মঙ্গলবার (১২ মে) ভোররাতে চকোরিয়ার কোনাখালি এলাকায় বন্দুকযুদ্ধের এ ঘটনা ঘটে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান জানান, সাজ্জাদকে সোমবার (১১ মে) পেকুয়া থেকে জনতার সহায়তায় আটক করে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে রাতে অস্ত্র উদ্ধারে কোনাখালী এলাকায় গেলে আগে থেকে ওৎ পেতে থাকা সাজ্জাতের সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে অস্ত্র ও সাজ্জাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

গত ৬ মে সিএনজি যোগে চম্পা বেগম চট্টগ্রাম শহর থেকে নিজ বাড়ি কক্সবাজারের খরুলিয়া ফিরছিলেন। রাত আনুমানিক ১০টার দিকে চকরিয়া মরংঘোনা এবিসি মহাসড়কে চলন্ত গাড়ি থেকে তাকে ছুড়ে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। ওই দিন রাত ১১টায় চম্পার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহত চম্পার বাবা আপন বোন, ভাগ্নেসহ ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

এদিকে পরদিন ময়নাতদন্ত রিপোর্টে ধর্ষণের আলামত পাওয়া যায়। এরপর অনুসন্ধানে নামে র‌্যাব। পরে ঘটনায় জড়িত জয়নাল (১৮) নামে এক সিএনজি চালককে আটক করা হয়। সে স্বীকারোক্তি দেয় অপর সিএনজি চালক সাজ্জাদসহ দুইজন মিলে চম্পাকে ধর্ষণ ও হত্যা করে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close