দেশজুড়েপ্রধান শিরোনাম

কারওয়ান বাজারের সার্ক ফোয়ারা মোড়ের সেই ছিনতাইকারী গ্রেপ্তার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ রাজধানীর কারওয়ান বাজারের সার্ক ফোয়ারা এলাকায় মানুষের ব্যাগ কেটে মালামাল চুরি ও টান দিয়ে যাত্রীদের মালামাল ছিনিয়ে নেওয়া সেই চোর ও ছিনতাইকারী সোহেল (৩০) কে গ্রপ্তার করেছে পুলিশ।

সোমবার (২২ জুন) রাত সোয়া ১০টার দিকে তেঁজগাও থানা পুলিশের একটি দল ফার্মগেট এলাকায় অভিযান চালিয়ে সোহেলকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।

গ্রেপ্তার সোহেলের ভাষ্য, তিনি একজন মাদকসেবী। রাতের বেলা মাদক সেবন করে ফার্মগেট এবং কারওয়ান বাজার এলাকার ফুটওভার ব্রিজ ও রাস্তার পাশে ঘুমিয়ে থাকেন আর দিনের বেলা সুযোগ বুঝে মানুষের ব্যাগ কেটে মালামাল চুরি ও ছিনতাই করেন।তার গ্রামের বাড়ি শরিয়তপুর। তিনি ঢাকা শহরে ভাসমান ব্যক্তি হিসেবে বসবাস করে আসছেন।

এর আগে ২২ জুন সন্ধ্যায় সাতটার দিকে দৈনিক প্রথম আলো পত্রিকায় ছিঁচকে চোর সোহেলের চুরি -ছিনতাইয়ের বিভিন্ন কলাকৌশল নিয়ে একটি সচিত্র প্রতিবেদন প্রকাশিত হয়। বিষয়টি নজরে আসা মাত্রই সোহেলকে ধরতে অভিযানে নামে পুলিশ। প্রতিবেদন প্রকাশের সাড়ে তিন ঘণ্টা পেরুনোর আগেই পুলিশের অভিযানে সোহেল গ্রেপ্তার হয়। এ ছাড়াও ফার্মগেট, কারওয়ান বাজার ও আশপাশের এলাকায় চুরি ও ছিনতাইয়ের সাথে যুক্ত মাদকসেবী ও ভাসমান অপরাধীদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close