দেশজুড়ে

৭ মাসের শিশুকে পিটিয়ে হত্যা!

ঢাকা অর্থনীতি ডেস্ক: কুমিল্লার দাউদকান্দিতে তুচ্ছ ঘটনায় সুক্রা নামে এক ৭ মাসের শিশুকে পিটিয়ে হত্যার অভিযোগে থানায় মামলা করেছে শিশুটির পরিবার।

জেলার দাউদকান্দি উপজেলার দক্ষিণ ইলিয়টগঞ্জের মাহমুদ মিয়ার সঙ্গে প্রতিবেশি চাচা রেনু মিয়ার সঙ্গে বাড়ির সীমানা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিলো। এর জের ধরে গত ২৪ জুন দুপুরে কথা কাটাকাটি হয় রেনু মিয়ার ছেলে সোহেল (৩০) ও সোহাগ (২৮) এর সাথে। কথা কাটাকাটির এক পর্যায়ে সোহেল, সোহাগ ও নয়ন (নাতি)সহ মাহমুদকে লাঠি দিয়ে আঘাত করতে গেলে পিতা মাহমুদের কোলে থাকা সুক্রা (৭) এর মাথায় আঘাত লাগে। পরে তাকে প্রথমে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকায় নিয়ে যেতে বলে। এরপর আশংকাজনক অবস্থায় ঢাকার একটি ক্লিনিকে তাকে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার রাতে সে মারা যায়।

এঘটনায় নিহত সুক্রার বাবা মাহমুদ বাদী হয়ে সোহেল, সোহাগ ও নয়নসহ ৬ জনের নাম উল্লেখ করে দাউদকান্দি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ বিষয়ে দাউদকান্দি মডেল থানার ওসি মো. রফিকুল ইসলাম জানান, ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। তাদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে। দ্রুতই তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

Related Articles

Leave a Reply

Close
Close