বিশ্বজুড়ে

যৌন হয়রানির অভিযোগে শিক্ষককে বিবস্ত্র করে পিটুনি

ঢাকা অর্থনীতি ডেস্কঃ ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষককে রাস্তায় প্রকাশ্যে বিবস্ত্র করে পিটুনি দিয়েছে জনতা। পরে তাকে বিবস্ত্র অবস্থায় পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

বুধবার (১৭ জুলাই) ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের বাঁকুড়া জেলায় এ ঘটনা ঘটেছে বলে কলকাতার কয়েকটি বাংলা গণমাধ্যমে খবর প্রকাশ করা হয়েছে।

খবরে বলা হয়েছে, অভিযুক্ত শিক্ষকের নাম শেখ ফিরোজ খান। অনেক দিন ধরেই তিনি বিদ্যালয়টির শিক্ষার্থীদেরকে যৌন হেনস্থা করে আসছেন। তার বিরুদ্ধে পদক্ষেপ নিতেই অভিভাবকরা তাকে এমন শাস্তি দিয়েছেন।

জানা গেছে, শিক্ষক ফিরোজ খান দিনের পর দিন ধরে স্কুলের মধ্যে ছাত্রীদের সঙ্গে অশালীন আচরণ করে আসছিলেন। দীর্ঘ ৬ মাস ধরে এই বিষয়টি চলছিল। প্রধান শিক্ষককে এই বিষয়ে অবহিত করেছিলেন অভিভাবকরা। কিন্তু, তারপরেও পরিস্থিতির কোনও বদল ঘটেনি। বুধবার (১৭ জুলাই) আবার অভিযুক্ত শিক্ষক ছাত্রীদের সঙ্গে অশালীন অচরণ করে। একথা জানাজানি হতেই স্কুলে এসে ক্ষোভে ফেটে পড়েন অভিভাবকরা। প্রথমে তারা স্কুলে এসে বিক্ষোভ করেন। তারপর অভিযুক্ত শিক্ষককে ‘বিবস্ত্র’ করে মারতে মারতে থানায় টেনে নিয়ে যাওয়া হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ইন্দাস থানার পুলিশ। রাস্তা থেকেই অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। অভিযুক্ত শিক্ষকের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন অভিভাবকরা।

Related Articles

Leave a Reply

Close
Close