দেশজুড়ে

অনলাইন ভেটেরিনারি হাসপাতালের অনুমোদন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী রেজাউল করিম বলেছেন, ‘অনলাইন ভেটেরিনারি হাসপাতাল শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশে আরেকটি নতুন অধ্যায়ের শুভ সূচনা। দুঃসময়ে শুধু মানুষের নয়, প্রাণীরও চিকিৎসার প্রয়োজন রয়েছে। প্রাণীদের হাসপাতালে নিতে না পারলেও তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আধুনিক চিকিৎসা দেয়া সম্ভব।

অনলাইনে প্রাণি চিকিৎসার এ উদ্যোগ আমরা মন্ত্রণালয় থেকে অনুমোদন দিয়েছি। সকল প্রাণীকে সেবা দেয়ার জন্য, তাদের চাহিদা পূরণের জন্য শেখ হাসিনা সরকার তৎপর।”

রবিবার (২৫ অক্টোবর) বেসরকারি প্রতিষ্ঠান আদর্শ প্রাণিসেবা লিমিটেডের উদ্যোগে আয়োজিত অনলাইন প্রাণিসেবা প্লাটফর্ম ‘প্রাণিসেবা ভেট’ এর উদ্বোধন অনুষ্ঠানে রাজধানীর সচিবালয়ে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের নিজ অফিস থেকে অনলাইনে সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আদর্শ প্রাণিসেবা লিমিটেডের সিইও ফিদা হক। বিশেষ অতিথি হিসেবে ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ সচিব রওনক মাহমুদ ও প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডাঃ আবদুল জব্বার শিকদার। অনুষ্ঠানে বাংলাদেশ ভেটেরিনারি অ্যাসোসিয়েশনের সভাপতি ডাঃ নজরুল ইসলাম এবং ভেটেরেনিয়ান ও পরিবেশবিদ ডাঃ মোঃ আওলাদ হোসেন বক্তব্য প্রদান করেন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close