বিনোদন

অনিশ্চয়তায় কফি উইথ করণের নতুন সিজন

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বলিউড তারকার সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা এখনো বলিউড ইন্ডাস্ট্রির আলোচনার কেন্দ্রবিন্দুতে। এর মধ্যে সুশান্তের বহু ভক্ত ‘কফি উইথ করণ’ নিষিদ্ধ করার দাবি তুলেছেন। এই পরিস্থিতিতে ‘কফি উইথ করণ’ শো’টির সিজন ৭ এই মুহূর্তে আনতে চাইছে না স্টার চ্যানেল কর্তৃপক্ষ। খবর হিন্দুস্থান টাইমস।

সুশান্তের মৃত্যুর পর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে ‘কফি উইথ করণ’-এ সোনম কাপুর ও আলিয়া ভাটের একটি এপিসোডের অল্প কিছু অংশ। সেখানে নিজেদের কিছু মন্তব্যের জেরে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয়েছে সোনম ও আলিয়াকে। অনেকেই মনে করছেন করণ ইচ্ছাকৃতভাবেই সুশান্তকে অপমান করেছেন। এছাড়া করণ তারকা সন্তানদের শুধু বলিউডে সুযোগ দেয়। বাইরে থেকে আসা অন্য তারকাদের ঢুকতে দেন না বলেও অভিযোগ উঠেছে। আর একারণেই করণ জোহরের প্রতিও ক্ষিপ্ত মানুষ।

এই অবস্থায়, ‘কফি উইথ করণ’ সিজন ৭ নিয়ে আসতে ইচ্ছুক নয় স্টার চ্যানেল কর্তৃপক্ষ। তবে এ বিষয়ে স্টার ওয়ার্ল্ডের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এখনও কিছু জানানো হয়নি।

তবে এখন পরিস্থিতি স্বাভাবিক হলেও সেলেবরাও এই শোতে যোগ দিতে ইচ্ছুক নন। বিতর্কের আগুনে ঘি ঢালতে চাইছেন না কেউই। তাই এরপর থেকে আদতেও এ শো’র আগামী কোনো সিজন আসবে কিনা তাও নাকি ভেবে দেখছে চ্যানেল কর্তৃপক্ষ। তবে শিগগিরই যে কফি ইউথ করণ ফিরছে না, এটা এক রকম নিশ্চিতই বলা যায়।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close