দেশজুড়েপ্রধান শিরোনাম

করোনায় আক্রান্ত গাজীপুরের দুই পোশাককর্মী

ঢাকা অর্থনীতি ডেস্কঃ গাজীপুরে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন দুই পোশাককর্মী। তাদের একজন মহানগরীর গাছা ও অপরজন টঙ্গী এলাকায় পোশাক কারখানায় কাজ করেন।আক্রান্ত একজন শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল ও আরেকজন টঙ্গীর গণস্বাস্থ্য নগর হাসপাতালে ভর্তি হয়েছেন।

গাজীপুর শিল্পাঞ্চল পুলিশের অ্যাডিশনাল এসপি সুশান্ত সরকার বলেন, আক্রান্তদের একজনের বাড়ি রংপুরের পীরগাছা উপজেলার হরনাথপুর কাদিরাবাদ এলাকায়। তার বয়স ২৮ বছর। তিনি গাছা থানার কেবি বাজার বড়বাড়ি এলাকায় ভাড়া থেকে স্থানীয় পার্ক স্টার অ্যাপারেলস কারখানায় চাকরি করতেন।

আক্রান্ত ব্যক্তি জানান, ২৩ এপ্রিল গ্রামের বাড়ি যান তিনি। সেখানে তার বুক ও গলাব্যথা দেখা দেয়। পরে নমুনা নেন স্বাস্থ্যকর্মীরা। ২৮ এপ্রিল গাজীপুরে আসেন। গাজীপুরের বাসায় একা ছিলেন। ১ মে তার করোনা পজিটিভ এসেছে বলে গ্রামের বাড়ি থেকে ফোনে জানানো হয়। শনিবার রাতেই তিনি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন।

গাজীপুর শিল্পাঞ্চল পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, আক্রান্ত আরেকজন টঙ্গীর শান্তা এক্সপ্রেশন কারখানায় কাজ করেন। তিনি টঙ্গী পশ্চিম থানার মুদাফা এলাকায় থাকেন। তিনি ২০ এপ্রিল গ্রামের বাড়ি যান। সেখান থেকে শুক্রবার ভাড়া বাসায় ফেরেন। পরে টঙ্গীর গণস্বাস্থ্য নগর হাসপাতালে নমুনা পরীক্ষা করলে তার করোনা পজিটিভ আসে।

আক্রান্ত ব্যক্তি জানান, বাড়িতে যাওয়ার পর ২৪ এপ্রিল তার নমুনা সংগ্রহ করেন স্বাস্থ্যকর্মীরা। কিন্তু পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে। ১ মে টঙ্গীতে ফিরলে বাসার মালিক নমুনা পরীক্ষা ছাড়া ঢুকতে দেননি। তখন টঙ্গী গণস্বাস্থ্য নগর হাসপাতালে পরীক্ষায় করোনা পজিটিভ ধরা পড়ে।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close