আশুলিয়াদেশজুড়েপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

অপহরণ ও ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদকঃ এসএসসি পরীক্ষার্থীকে অপহরণের পর ধর্ষণের ঘটনায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামি রবিউল ইসলাম রাব্বিকে (২৪) গ্রেপ্তার করেছে র‌্যাব-৪ এর সাভারের নবীনগর ক্যাম্প। বুধবার (১৫ মার্চ) সকালে এ তথ্য নিশ্চিত করে র‍্যাব-৪। এর আগে মঙ্গলবার ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রাব্বি বরিশাল জেলার বাসিন্দা। এর আগে ২০২০ সালে ১৭ মে মিরপুর থেকে এক এসএসসি পরীক্ষার্থীকে অপহরণ করে আশুলিয়ার ইপিজেড এলাকায় নিয়ে আটকে রেখে ধর্ষণ করে রাব্বি।

র‍্যাব জানায়, মিরপুর মডেল থানা এলাকায় ভুক্তভোগী তার বাসায় ফেরার পথে রবিউল ইসলাম রাব্বি ভুক্তভোগীকে একটি প্রাইভেট কারে জোর করে তুলে অপহরণ করে আশুলিয়ায় নিয়ে যায়। আশুলিয়ার ইপিজেড এলাকায় একটি ভাড়া বাসায় আটকে রেখে ভুক্তভোগীকে ধর্ষণ করে সে। পরবর্তিতে ভুক্তভোগীর বাবা বাদী হয়ে মিরপুর মডেল থানায় মামলা দায়ের করেন। আদালত এই মামলায় আসামির যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ঘোষণা করেন।

র‍্যাব-৪ এর কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মো. মাজহারুল ইসলাম জানান, গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে ছিল রাব্বি। সে বিভিন্ন ছদ্মবেশ ধারণ করে আশুলিয়াসহ ঢাকার বিভিন্ন এলাকায় গার্মেন্টে চাকরি ও বিভিন্ন শো-রুমের ম্যানেজার হিসেবে কাজ করে আসছিল। তাকে মিরপুর মডেল থানায় হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close