প্রধান শিরোনামবিনোদন

অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে হয়রানি করার অভিযোগে এক ব্যক্তি গ্রেফতার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ বলিউডের অভিনেত্রী সোনাক্ষী সিনহাকে হয়রানি করার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে মুম্বাই পুলিশ। অভিযুক্ত ওই ব্যক্তির নাম শশীকান্ত যাদব। যিনি মহারাষ্ট্রের অরঙ্গবাদের এক রেস্তোরাঁর ম্যানেজার।

জানা গেছে, সোনাক্ষীর অভিযোগের ভিত্তিতে মহারাষ্ট্রের অরঙ্গবাদ এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশের সাইবার সেল। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি ও সাইবার আইনে সংশ্লিষ্ট বিষয়ে মামলা দায়ের হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, সামাজিক যোগাযোগমাধ্যমে সোনাক্ষীকে হয়রানি করেন সম্প্রতি এমন কয়েকজনের তালিকা তৈরি করে এই অভিনেত্রীর টিম। গত ১৪ আগস্ট এ বিষয়ে একটি এফআইআর দায়ের করা হয়। এরপরই ওই ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

সোনাক্ষী সিনহা বলেন, দ্রুত পদক্ষেপ নেয়া এবং এই বিষয়ে সহযোগিতার জন্য মুম্বাই সাইবার ক্রাইম ব্রাঞ্চকে ধন্যবাদ। আমি দোষীদের বিরুদ্ধে পদক্ষেপ গ্রহণ করেছি কারণ অন্যরা যেন আমাকে দেখে সাহস পায়। আর নয়, আমরা অনলাইনে আর কাউকে হয়রানি হতে দেবো না। অনলাইনে হয়রানির শিকার হচ্ছেন এমন যতোজনকে সম্ভব সাহায্য করবো।

সোনাক্ষী সিনহাই প্রথম নন প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে তারকাদের নানা বিদ্রুপাত্মক মন্তব্যের শিকার হতে হয়। এর আগে দিয়া মির্জা, সোনম কাপুরসহ অনেক অভিনেত্রী বিষয়টি নিয়ে সোচ্চার হয়েছেন।

/এন এইচ

Related Articles

Leave a Reply

Close
Close