ব্যাংক-বীমাশিল্প-বানিজ্য

বাংলাদেশ ব্যাংক কর্মকর্তার মৃত্যু করোনায় নয়

ঢাকা অর্থনীতি ডেস্ক: বাংলাদেশ ব্যাংকের যুগ্ম ব্যবস্থাপক আশরাফ আলী মারা গেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। বুধবার রাতে রাজধানীর উত্তরার রিজেন্ট হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তি‌নি মারা যান। হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা গেছেন বলে বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তারা জানিয়েছেন।

বাংলাদেশ ব্যাংকের মুখপাত্র সিরাজুল ইসলাম বলেন, আশরাফ আলী হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। আমি তার বাসায় গিয়েছিলাম। তার মুত্যু সনদেও তাই লেখা আছে।

জানা যায়, আশরাফ আলী ব্যাংকের ক্যাশ বিভাগে কমর্রত ছিলেন। এক সময় তিনি কেন্দ্রীয় ব্যাংকের কর্মচারী ইউনিয়নের (সিবিএ) সাধারন সম্পাদকের দায়িত্বে ছিলেন।

হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেও করোনা আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন বলে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছেন। যদিও বিষয়টি ঠিক নয় বলে জানিয়েছেন কেন্দ্রীয় ব্যাংকের মুখপাত্র।

এর আগে কোভিড-১৯ আক্রান্ত হয়ে বিভিন্ন বাণিজ্যিক ব্যাংকের সাতজন কমর্কতা মারা যান। এছাড়া একজন ব্যাংক পরিচালকও করোনায় মারা গেছেন। পাশাপাশি প্রায় এখন পর্যন্ত প্রায় ৬০ জন ব্যাংকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

Related Articles

Leave a Reply

Close
Close