সাভারস্থানীয় সংবাদ

সাভারে নদীতে পড়ে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক: সাভারে বংশী নদীতে গোসল করতে নেমে রাব্বি (৮) নামের নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

সোমবার (২২ জুন) রাত ৯ টার দিকে সাভারের ভাগলপুর এলাকায় বংশী নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে সোমবার (২২ জুন) বিকেল ৪ টার দিকে এলাকার বংশী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় রাব্বি।

শিশু রাব্বি গাইবান্ধা জেলা সদর থানার চাপাদাও গ্রামের শামীমের ছেলে। সে সাভারের ভাগলপুর এলাকার তারাপুর মসজিদের সামনে হামিদ ব্যাপারীর বাড়িতে পরিবারের সাথে ভাড়া থেকে ব্র্যাক স্কুলে দ্বিতীয় শ্রেনীতে লেখা পড়া করতো।

ফায়ার সার্ভিস জানায়, বিকেলে সাভারের ওই এলাকায় রাব্বিসহ দুই শিশু গোসল করতে নেমে সাঁতার কাটতে গিয়ে রাব্বি নিখোঁজ হয়। পরে তার সাথে থাকা শিশুটি কান্নাকাটি করতে থাকলে স্থানীয়রা তার কাছে রাব্বি নিখোঁজের বিষয়টি শুনতে পায়। তাকে খোঁজাখুঁজি করে না পেয়ে ৯৯৯ এ ফোন করে স্থানীয়রা। ৯৯৯ এর ফোন পেয়ে সাভার ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। পরে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরী দল অভিযানে অংশ গ্রহণ করে। প্রায় দুই ঘন্টা উদ্ধার অভিযান শেষে নিখোঁজ রাব্বির মরদেহ উদ্ধার করা হয়।

সাভার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মাহফুজুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘন্টা উদ্ধার অভিযান শেষে তার মরদেহ উদ্ধার করা হয়।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close