চাকুরী

আইইউসিএনে নিয়োগ বিজ্ঞপ্তি, বছরে বেতন ৩০ লাখের উপরে

ঢাকা অর্থনীতি ডেস্ক: আন্তর্জাতিক প্রকৃতি ও প্রাকৃতিক সম্পদ সংরক্ষণ সংঘ (আইইউসিএন) বাংলাদেশে কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে কান্ট্রি অফিসে প্রোগ্রাম কো-অর্ডিনেটর পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আইইউসিএনের ওয়েবসাইটে লগইন করে আবেদন করতে হবে।

পদের নাম: প্রোগ্রাম কো-অর্ডিনেটর
পদসংখ্যা: অনির্ধারিত

যোগ্যতা ও অভিজ্ঞতা: ন্যাচারাল রিসোর্সেস ম্যানেজমেন্ট, এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট, প্রজেক্ট ম্যানেজমেন্ট, অর্থনীতি বা এ ধরনের যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

সংশ্লিষ্ট বিষয়ে পিএইচডি ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেওয়া হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত আট বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

এ ছাড়া ন্যাচারাল রিসোর্সেস ম্যানেজমেন্ট, এনভায়রনমেন্টাল ম্যানেজমেন্ট, প্রজেক্ট ম্যানেজমেন্ট, অর্থনীতি বা এ ধরনের যেকোনো বিষয়ে স্নাতক ডিগ্রিধারীরাও আবেদন করতে পারবেন। তবে সে ক্ষেত্রে ৯ বছর সংশ্লিষ্ট ক্ষেত্রে চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

এর মধ্যে অন্তত পাঁচ বছর ম্যানেজারিয়াল/লিডারশিপের ভূমিকায় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। নিয়মিতভাবে দেশে-বিদেশ ভ্রমণের মানসিকতা থাকতে হবে। যোগাযোগে দক্ষ হতে হবে। ইংরেজি ও বাংলায় পারদর্শী এবং কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (প্রাথমিকভাবে ২১ মাসের চুক্তি, তবে চুক্তির মেয়াদ বাড়ার সম্ভাবনা রয়েছে)

কর্মস্থল: বাংলাদেশ কান্ট্রি অফিস ঢাকা
বেতন: বছরে মোট বেতন ৩০,৯৫,৪২৫ টাকা

আবেদন যেভাবে করতে হবে: আগ্রহী প্রার্থীদের আইইউসিএনের ওয়েবসাইটের এ লিংকে গিয়ে নিয়োগ ও আবেদনের প্রক্রিয়া সম্পর্কে বিস্তারিত জানতে পারবেন।

এরপর একই লিংকে অ্যাপলাই বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন করার পর আবেদন করতে পারবেন।

Related Articles

Leave a Reply

Close
Close