দেশজুড়ে

সাংবাদিকের ওপর হামলার ৩ আসামি গ্রেপ্তার

ঢাকা অর্থনীতি ডেস্কঃ নাটোরের গুরুদাসপুরে সমকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি নাজমুল হাসান নাহিদের ওপর হামলার ঘটনায় মামলা নিয়ে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন নহর মোল্লা (২০), জুয়েল রানা (২৮) এবং মো. সুমন (৩০)। গ্রেপ্তারের পর তিনজনকেই আদালতে পাঠানো হয়েছে। মামলার বাকি আসামিদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে পুলিশ জানিয়েছে।

ওসি আব্দুল মতিন বলেন, ‘সাংবাদিক নাজমুল হাসানের ওপর হামলার ঘটনায় গত শুক্রবার রাতে থানায় একটি এজাহার দায়ের করেন নাজমুল। এজাহারের পরিপ্রেক্ষিতে রাতেই মামলা রুজু হয়। এজাহারে নান্নু মোল্লা (৪৫), নহর মোল্লা, জুয়েল রানা ও মো. সুমনসহ অজ্ঞাত আরো আট থেকে ১০ জনকে আসামি করা হয়েছে। এরপর রবিবার ভোর রাতে পাশ্ববর্তী তাড়াশ উপজেলার মান্নাননগর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।’

গত বুধবার (৪ জানুয়ারি) বিকেলে উপজেলার বিয়াঘাট ইউনিয়নের জ্ঞানদানগর এলাকায় অবৈধ পুকুর খনন বন্ধে প্রশাসন অভিযান চালায়। সে সময় সংবাদ সংগ্রহ শেষে ফেরার পথে অবৈধ পুকুর খননকারী নান্নু মোল্লা ও তার ভাই নহর মোল্লাসহ কয়েকজন নাজমুলের ওপর হামলা চালায়। এতে নাজমুল আহত হন।

/আরএম

Related Articles

Leave a Reply

Close
Close