দেশজুড়ে

এবার মানবতার মাঠে সাংসদ দুর্জয়

নিজস্ব প্রতিবেদক,মানিকগঞ্জঃ মানিকগঞ্জে ঘিওর ও দৌলতপুর উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে কর্মহীন খেটে খাওয়া দিন মজুরদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও সাবেক ক্রিকেটার এএম নাঈমুর রহমান দুর্জয়।

আজ শনিবার (০৪ এপ্রিল) দুপুরে দৌলতপুর ও ঘিওর উপজেলার বিভিন্ন এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় দৌলতপুরে ৬শত, এবং ঘিওরে ২৫১ পরিবারের মাঝে চাল,ডাল,তেল,আলু, লবনসহ একটি করে প্যাকেট তুলে দেওয়া হয়।

এএম নাঈমুর রহমান দুর্জয় জানান, সারা দেশে করোনা ভাইরাসের প্রকোপ রোধে লোকজনদেরকে সামাজিক দুরত্ব বজায় রাখার নির্দেশ দিয়েছে সরকার। এসময় খেটে খাওয়া দিনমজুররা কর্মহীন হয়ে পড়েছে সাধারণ মানুষেরা। এসকল অসহায় মানুষদের পাশে সরকারি সহায়তার পাশাপাশি আমার ব্যক্তিগত তহবিল থেকে দলীয় নেতা-কর্মীদের মাধ্যমে প্রতিদিন বিভিন্ন এলাকায় অসহায় পরিবার গুলোর বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

এছাড়া করোনা ভাইরাসের প্রার্দুভাবের শুরুতে আমার নির্বাচনী এলাকা শিবালয়-ঘিওর ও দৌলতপুরে উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ,পুলিশ ও স্থানীয় সাংবাদিকদের মাঝে পিপিই( ব্যক্তিগত সুরক্ষা উপকরণ) সহ হ্যান্ড গ্লাভস,মাস্ক বিতরণ করা হয়েছে। যত দিন করোনা ভাইরাসের প্রার্দুভাব থাকবে ততদিন কর্মহীন অসহায় লোকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে। প্রধানমন্ত্রীর ঘোষনা কোন অসহায় মানুষ অনাহারে থাকবে না। কারো চিন্তা করার কিছু নাই। তবে এই মরণ ঘাতক ভাইরাসের সংক্রমণ রোধে সবাইকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলতে হবে। বিনা প্রয়োজনে ঘরের বাহিরে যাওয়া যাবে না।

খাদ্য সামগ্রী বিতরণ কালে ঘিওর ও দৌলতপুরে উপজেলা নির্বাহী অফিসার ও স্থানীয় দলীয় নেতা -কর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Close
Close