খেলাধুলা

আজ বাংলাদেশ-ইংল্যান্ড লড়াই

ঢাকা অর্থনীতি ডেস্ক: টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে আজ ইংল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৪টায়।

ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে প্রথমবারের মতো একে অপরের বিপক্ষে মাঠে নামবে দুই দল। এদিকে শ্রীলংকার কাছে হারের পর নানা দিক থেকে সমালোচনায় বিদ্ধ বাংলাদেশ। বিশেষ করে রিয়াদের ক্যাপ্টেন্সি, লিটনের ক্যাচ মিস তুলেছে নানা প্রশ্ন। তাই মানসিক অস্থিরতা কাটাতে একদিনের বিশ্রাম নিয়ে ম্যাচের আগে অনুশীলনে মনোযোগ ছিলো টাইগারদের।

এছাড়া ওপেনিংয়েও রয়েছে দুর্বলতা। নাঈম রান পেলেও ফ্লপ লিটন। তবে ক্রাইসিস মোমেন্টে লিটনের পাশে দাড়িয়েছেন বোলিং কোচ ওটিস গিবসন। তিনি বলেন, ‘দল লিটনের পাশে আছে। সে দীর্ঘদিন ধরেই আমাদের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়, সেরা ফিল্ডারদের মধ্যেও অন্যতম। আমরা সবসময় তাকে তার মান সম্পর্কে মনে করিয়ে দিচ্ছি। দুটি ক্যাচ মিস হওয়ায় দলে তার অবদান কমবে না।’

এদিকে বেন স্টোকস, স্যাম কারান, জফরা আর্চারকে ছাড়াই ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে এবার বিশ্বকাপে দুর্দান্ত শুরু করেছে ইংল্যান্ড। চোটের কারণে মার্ক উড না থাকলেও টাইগারদের জন্য শক্ত প্রতিপক্ষ ইংল্যান্ড।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস/সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকু রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান, রুবেল হোসেন, নাসুম আহমেদ ও মোস্তাফিজুর রহমান।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ: জেসন রয়, জস বাটলার, ডেভিড মালান, জনি বেয়ারস্টো, ইয়ন মরগান, লিয়াম লিভিং, মঈন আলী, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ ও টাইমাল মিলস।

Related Articles

Leave a Reply

Close
Close