আশুলিয়াপ্রধান শিরোনামস্থানীয় সংবাদ

আবারও ডিবি পরিচয়ে আশুলিয়ায় ব্যবসায়ীর টাকা ছিনতাই ! (ভিডিও)

রিফাত মেহেদী, বিশেষ প্রতিনিধি: স্বর্ণ ব্যবসায়ীর ২৪ লাখ টাকা ছিনতাইয়ের ১৫ দিনের মাথায় একই কায়দায় এবার আশুলিয়ায় ডিবি পরিচয়ে দুই ক্ষুদ্র ব্যবসায়ীকে প্রাইভেটকারে তুলে নিয়ে প্রায় ৬ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। পরে ওই ব্যবসায়ীদের মারধর করে গাজীপুরের চন্দ্রা এলাকায় ফেলে চলে যায় ছিনতাইকারীরা।

রোববার (১০ জানুয়ারী) দুপুর সাড়ে ১২ টার দিকে আশুলিয়ার গণকবাড়ি (নতুন ইপিজেড সংলগ্ন) এলাকায় এ ঘটনা ঘটে। এরপরে বিকালে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ভুক্তভোগীরা।

ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ মোশারফ হোসেন ও মোঃ হেলাল উদ্দিন জানান, আশুলিয়ার ইসলামী ব্যাংক ইপিজেড শাখা থেকে টাকা তুলে রিক্সাযোগে রওনা হয়েছিলেন। কিছুদুর এগোতেই পাশ দিয়ে একটা সাদা প্রাইভেটকার এসে গতিরোধ করে ডিবি পরিচয় দিয়ে জোরপূর্বক গাড়িতে উঠিয়ে নেয় তাদের। পরে চোখ মুখ বেঁধে মারধর করে টাকা ছিনিয়ে নেয়। ব্যাংক থেকে উত্তোলন করা নগদ ৫ লাখ ৬৮ হাজার টাকাসহ তাদের পকেটে থাকা টাকাও ছিনিয়ে নেয়। এরপর গাজীপুরের চন্দ্রা বাসস্ট্যান্ডের পরে এক অজ্ঞাত জায়গায় গাড়ি থেকে নামিয়ে দেয়। সেখান থেকে এসে আশুলিয়া থানায় লিখিত অভিযোগ দেন তারা।

মোশারফ হোসেন ঢাকার লালবাগে থাকেন এবং পুরোনো প্লাস্টিক ক্রয়-বিক্রয়ের ব্যবসা করেন। তার স্থায়ী ঠিকানা মাদারীপুর জেলার শিবচর থানা। অপরজন হেলাল উদ্দিন আশুলিয়ার দক্ষিণ বাইপাইলে ভাড়া থাকেন। তার স্থায়ী ঠিকানা মানিকগঞ্জ জেলার হরিরামপুর উপজেলা।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও আশুলিয়া থানার এসআই আজহারুল ইসলাম জানান, অভিযোগ পাওয়ার পর পরই তদন্ত শুরু করেছেন। পাশাপাশি ছিনতাইকারীদের আটক করতে অভিযান অব্যহত রয়েছে।

প্রসঙ্গত, এর আগে গত ২৫ ডিসেম্বর আশুলিয়া থেকে এক স্বর্ণব্যবসায়ীকে ডিবি পরিচয়ে গাড়িতে তুলে ২৪ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। একের পর এক এমন ছিনতাইয়ের ঘটনায় উদ্বিগ্ন আশুলিয়াবাসী।

ভিডিও দেখুন:

Related Articles

Leave a Reply

Close
Close